বগুড়ায় মাদ্রাসা ছাত্রী ‘ধর্ষণ’: অধ্যক্ষ গ্রেপ্তার

বগু'ড়ায় স'প্ত ম শ্রেণির মা'দ্রাসাছাত্রীকে ধ'র্ষণের অ'ভিযোগে এক মা'দ্রাসার অধ্যক্ষকে গ্রে''প্ত ার করেছে পুলিশ।

বুধবার শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, আগের রাতে শিবগঞ্জ থেকে তাকে গ্রে''প্ত ার করে পুলিশ।

গ্রে''প্ত ার আবদুর রহমান মিন্টু শিবগঞ্জ পৌর এলাকার বানাইল কলেজ পাড়া মহল্লার হযরত ফাতেমা (রা.) হাফেজিয়া মহিলা মা'দ্রাসার অধ্যক্ষ। শিবগঞ্জ উপজে'লার বিহার ইউনিয়নের পার লক্ষ্মীপুর চাঁনপাড়া গ্রামের সোলাইমান আলীর ছেলে তিনি।

ওসি সিরাজুল ইসলাম জানান, আবাসিক মা'দ্রাসাটিতে আরও ১২ জন ছাত্রী একটি বড় রুমে থাকত। তাদের স'ঙ্গে ওই ছাত্রীও থাকত। হলরুমের পাশেই পরিবার নিয়ে বাস করেন আবদুর রহমান মিন্টু।

ওসি বলেন, গত ৩০ মে ছাত্রীরা রাতের খাবার খেয়ে সবাই যখন ঘু'মিয়ে পড়ে। আনুমানিক রাত আড়াইটায় মিন্টু কৌশলে মেয়েদের রুমে ঢুকে ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে ধ'র্ষণ করেন। পরদিন সকালে ছাত্রীটি বি'ষয়টি মোবাইল ফোনে তার পরিবারকে জানায়। পরিবারের লোকজন এসে ওই ছাত্রীকে বাড়িতে নিয়ে যায়।

XMA Header Image
গত ম'ঙ্গলবার বিকেলে মেয়ের বাবা বাদী হয়ে মাওলানা আবদুর রহমান মিন্টুকে আ'সামি করে শিবগঞ্জ থানায় মা'মলা করেন। ওই রাতেই তাকে গ্রে''প্ত ার করা হয় বলে জানান তিনি।

‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে অধ্যক্ষের ধ'র্ষণের দায় স্বীকার করার কথা জানিয়ে ওসি বলেন, এর আগেও ওই অধ্যক্ষ মা'দ্রাসার আরও তিন-চারজন ছাত্রীকে ধ'র্ষণ করেছেন। ভয়ে ওইসব পরিবারের লোকজন আইনের আশ্রয় না নিয়ে সন্তানদের মা'দ্রাসা থেকে নিয়ে যায়।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *