চলন্ত মোটরসাইকেলে ফেসবুকে লাইভ, মৃত্যুর ভিডিও ভাইরাল

বর্তমান সময়ে লক্ষ্য করা যাচ্ছে মোটরসাইকেল পেয়ে তরুণ সমাজ অনেকটা বেপরোয়া জীবনে অভ্যস্ত হয়ে পড়ছে। যার কারণে প্রায়ই মোটরসাইকেল দু'র্ঘটনায় অকাল মৃ'ত্যুর কোলে ঢলে পড়ছে তারা। বিপজ্জনকভাবে মোটরসাইকেল চালানোর সময় ফেসবুক লাইভে এসেছিলেন মো. রিদুওয়ান (২৫) নামে এক যুবক। তার মৃ'ত্যুর ঘটনাও ধ’রা পড়ল সেই ভিডিওতে। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়ায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সং'ঘর্ষে প্রাণ হারান তিনি।

ম'ঙ্গলবার (১ জুন) দুপুরে পদুয়া বার আউলিয়া দরগাহ্ এলাকায় এ দু'র্ঘটনা ঘটে। নি'হত রিদুওয়ান সাতকানিয়া উত্তর ঢেমশা মাইজপাড়া এলাকার ছিদ্দিক আহম'দের ছেলে।

ভিডিওতে দেখা গেছে, সিএনজিচালিত অটোরিকশাকে ওভারটেক করে সামনে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে একটি মোটরসাইকেল। বৃষ্টি হওয়ার কারণে সড়কের জায়গায় জায়গায় পানি জমে আছে। একসময় উল্টোদিক থেকে আসা একটি বাসের জন্য কমগতিতে চলা আরেকটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা লাগে লাইভে থাকা গাড়িটির। এতে আরোহীসহ লুটিয়ে পড়ে মোটরসাইকেলটি। ওহ আল্লাহ বলে কেউ একজন আর্তনাদ করে ওঠেন।

জানা গেছে, বারো আউলিয়া গেটের সামনে এ দু'র্ঘটনা ঘটে। এ ঘটনায় আ'হত হয়েছেন মো. বেলাল উদ্দিন ও মো. মহিউদ্দিন নামে আরও দুই যুবক।

তাদের উ'দ্ধার করে লোহাগাড়া উপজে'লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা গু'রুতর হওয়ায় ক'র্তব্যরত চিকিৎসক তাদের চমেক হাসপাতালে রেফার করে। তবে হাসপাতালে নেওয়ার আগেই প্রাণ হারান রিদওয়ান।

নি'হতের ভাই ইলিয়াস জানিয়েছেন, রিদওয়ানসহ তিন বন্ধু মোটরসাইকেলে করে সাতকানিয়া থেকে লোহাগাড়ার বড়হাতিয়ায় এক আ'ত্মীয় বাড়ি যাচ্ছিল।

পথিমধ্যে বার আউলিয়া দরগাহ্ এলাকায় পৌঁছালে চট্টগ্রামমুখী স্টার লাইন পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো- -ব ১৫-৫২৮২) স'ঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সং'ঘর্ষ হয়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রা'প্ত কর্মক'র্তা (ওসি) আব্দুর রব জানান, দু'র্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেল জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *