বিয়ের আসরেই কনের মৃ’ত্যু, শালিকে বাড়িতে নিয়ে গেলো বর

আমর'া এর আগে একই মণ্ডপে দুই বোনের একস'ঙ্গে বিয়ের কথা শুনেছি। তাছাড়া এক বোন মা'রা গেলে ছোট বোনের স'ঙ্গে বিয়ে হয় এরকম ঘটনা শুনেছি। তবে এবারের ঘটনাটি ভিন্ন। বিয়ের আসরেই কনের মৃ'ত্যু হওয়ায় শালিকে বিয়ে করে বাড়িতে নিয়ে গেল বর। কি শুনে ভাবছেন কীভাবে সম্ভব। হ্যাঁ, এমনটাই ঘটেছে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের ইটাওয়া জে'লার বরথানার সামাসপুরে।

সেখানে একটি বিয়ের অনুষ্ঠানে এমন ঘটনা ঘটেছে। বিয়ের আয়োজন চলছে পুরোদমে। মালাবদল এবং অন্যান্য আচার সম্পন্ন হয়ে গিয়েছিল। ওই জুটি সাতপাকের প্রস্তুতি নিচ্ছিল। এসময় বর মঞ্জেশ কুমা'রের পাশে হঠাৎই অজ্ঞান হয়ে যান সুরভী নামের ওই কনে।এরপর ডাক্তারকে খবর দেয়া হয়। ডাক্তার এসে পরীক্ষা-নিরীক্ষার পর জানান, কনের মৃ'ত্যু হয়েছে।

তিনি জানান, হার্ট অ্যাটাকে মা'রা গেছেন সুরভী। সুরভীর এমন মৃ'ত্যুতে আনন্দ শোকে পরিণত হয়। এই পরিস্থিতিতে কি করবে পরিবারের লোকজন তা বুঝে পাচ্ছিলো না। ঠিক সেই মুহূর্তে দুই পরিবার আলোচনায় বসে।

সেই সময় তাদের এক আ'ত্মীয় পরামর'্শ দেয় ওই পরিবারের ছোট মেয়ে নিশার স'ঙ্গে মঞ্জেশের বিয়ে দেয়া যেতে পারে। পরে আলোচনা করে দুই পরিবারের সম্মতিতে বিয়ে হয় ছোট বোন নিশার স'ঙ্গে।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *