দেবরের সঙ্গে ভাবির পরকীয়া, নতুন বাড়িতে ওঠার দশ দিনে স্বামীর মৃত্যু!

পাবনার ঈশ্বরদীতে শাকিল আহমেদ (৩২) নামে এক কাপড় ব্যবসায়ীর রহস্যজনক মৃ'ত্যু হয়েছে। শুক্রবার (২৮ মে) রাত ১২টার দিকে শহরের সরকারি কলেজের সামনে রূপনগরের (মাহাতাব কলোনি) ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নি'হত ব্যক্তির স্ত্রীর স'ঙ্গে ছোট ভাইয়ের প'রকীয়া সম্পর্ক রয়েছে। এজন্য বেশ কয়েকবার বিচার সালিসও হয়েছে। এরপর শ্বশুরবাড়ি ছেড়ে ভাড়া বাসায় ওঠার ১০ দিনের মাথায় ব্যবসায়ী স্বামীর রহস্যজনক মৃ'ত্যু ঘটেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নি'হতের স্ত্রী ও দেবরকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

নি'হত শাকিল প্রামানিক (৩৫) উপজে'লার মুলাডুলি ইউনিয়নের পতিরাজপুরের দূবলাচারা গ্রামের ইব্রাহিম প্রামানিকের ছেলে। তিনি ঈশ্বরদী বাজারের কাপড় ব্যবসায়ী ছিলেন। তার স্ত্রীর মীম খাতুনের (১৯) স'ঙ্গে ছোটভাই সাব্বিরের (২৬) প'রকীয়া সম্পর্ক গড়ে ওঠে। এই নিয়ে শাকিল ও তার স্ত্রীর মধ্যে প্রায়ই কোলাহল লেগে থাকতো। ঘরোয়াভাবে মিমাংসার চেষ্টা করেও সম্ভব হয়নি। এক পর্যায়ে মীম বাবার বাড়িতে চলে যান। গত দেড় স'প্ত াহ আগে স্ত্রীকে নিয়ে শহরের কলেজ রোডস্থ রুপনগরে একটি ভাড়া বাসাতে উঠেন শাকিল। সেখানেই শুক্রবার রাতে শাকিলের মৃ'ত্যু হয়। শাকিলের পরিবারের দাবি, তাকে হ'ত্যা করা হয়েছে।

নি'হত শাকিলের মামা মুলাডুলি ইউনিয়ন পরিষদের সদস্য জাহিদ হোসেন তারা মালিথা জানান, গ্রামের বাড়ি পতিরাজপুর থেকে শাকিল প্রায় ১০ দিন পূর্বে স্ত্রী মীমকে নিয়ে শহরের কলেজ রোডস্থ রুপনগর এলাকার ওই ভাড়া বাড়িতে উঠে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে শাকিলের ফোন থেকে স্ত্রী মীম জানায়, ‘মামা; শাকিল কি যেন খেয়েছে, কথা বলছে না।’ পরে তাদের বাড়ি গিয়ে দেখা যায় শাকিল মা'রা গেছে। তবে এটি স্বাভাবিক মৃ'ত্যু নয় বলেও দাবি করেন তিনি।

ঈশ্বরদী থানার ওসি (ত'দন্ত) হাদিউল ইসলাম জানান, এ ঘটনায় নি'হতের স্ত্রী মীম ও ছোট ভাই সাব্বিরকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রা'প্ত কর্মক'র্তা (ওসি) আসাদুজ্জামান জানান, লা'শ ময়নাত'দন্ত পর শনিবার দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর জানান, বেশ কিছু ঘটনা সামনে নিয়ে মৃ'ত্যুর রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। নি'হতের স্ত্রী ও ছোট ভাইকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। ময়নাত'দন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃ'ত্যু কারণ জানা যাব'ে।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *