খেতে মরিচ তুলতে গিয়ে পাওয়া গেল রমজানের রক্তাক্ত মরদেহ

মানিকগঞ্জের শিবালয় উপজে'লায় রমজান আলী (৩০) নামের এক প্রেস শ্রমিকের লা'শ উ'দ্ধার করেছে শিবালয় থানা পুলিশ। শুক্রবার (২৮ মে) সকালে শিবালয় উপজে'লার শিমুলিয়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামে ফসলের মাঠ থেকে এই লা'শ উ'দ্ধার করা হয়। নি'হত রমজান আলী শিমুলিয়া গ্রামের মৃ'ত লেবু মিয়ার ছেলে। তিনি ঢাকার উত্তরা এলাকায় একটি প্রিন্টিং প্রেসের কর্মচারী ছিলেন। রমজান এক কন্যা সন্তানের জনক।

রমজান আলীর ফুফাতো ভাই নাসির মিয়া জানান, শুক্রবার সা'প্ত াহিক ছুটি থাকায় বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন রমজান। রাত ১০ টার দিকে শিবালয় উপজে'লার মহাদেবপুর বাজারে পৌছার পর তার স্ত্রীর সাথে সর্বশেষ কথা হয়। এসময় রমজান বলেন দ্রুত সময়ের মধ্যেই বাড়ি পৌছে যাব'েন তিনি। কিন্তু ঘন্টাখানেক পরেও বাড়ি না পৌছায় এবং রমজানের ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়ায় পরিবারের সদস্যরা তাকে খুঁজতে বের হন। রাতভর বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

শুক্রবার সকাল ৮ টার দিকে স্থানীয় এক ব্যক্তি খেত থেকে মর'িচ তুলতে এসে রমজানের র'ক্তাক্ত মর'দে'হ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ লা'শ উ'দ্ধার করে ময়না ত'দন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর'্গে পাঠান।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা ও শিবালয় থানার ভারপ্রা'প্ত কর্মক'র্তা ফিরোজ কবীর।

XMA Header Image
শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা বলেন, নি'হত রমজানের গলা, মাথা ও হাতসহ শরীরের বিভিন্নস্থানে ধা'রালো অ'স্ত্রের আঘা'তের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে কু'পিয়ে হ'ত্যা করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যেই হ'ত্যাকান্ডের কারন এবং খু'নিদের সনাক্ত করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ শুরু করেছে বলে জানান তিনি। এঘটনায় পরিবারের পক্ষ থেকে মা'মলা দায়েরের প্রস্ততি চলছে।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *