দক্ষিণখানে ৬ টুকরা লাশ; নিহতের স্ত্রী গ্রেপ্তার

রাজধানীর দক্ষিণখান সরদার বাড়ি জামে মসজিদের সেপটিক ট্যাঙ্ক থেকে আজহারুল নামে এক গার্মেন্টস কর্মীর অর্ধগলিত ছয় টুকরা লা'শ উ'দ্ধারের পর তার স্ত্রীকেও গ্রে''প্ত ার করা হয়েছে। হ'ত্যাকাণ্ডের পরিকল্পনাকারী সন্দে'হে ম'ঙ্গলবার রাতে আবদুল্লাহপুর এলাকা থেকে আজহারের স্ত্রী আসমা আক্তারকে (৩৩) গ্রে''প্ত ারের কথা জানায় র‌্যাব'। ম'ঙ্গলবার (২৫ মে) রাতে রাজধানীর আব্দুল্লাহপুর থেকে তাকে গ্রে'ফতার করা হয়।

র‍্যাব' হেডকোয়ার্টারের সিনিয়র সহকারী পরিচালক এসপি ইমর'ান হোসেন বি'ষয়টি নিশ্চিত করে জানান, হ'ত্যাকাণ্ডের স'ঙ্গে তার সংশ্লিষ্টতা আছে। তথ্য-প্রমাণাদির ভিত্তিতেই আসমাকে গ্রে'ফতার করা হয়েছে। তাকে পুলিশে সোপর্দ করা হবে।

এদিকে ম'ঙ্গলবার দুপুরে রাবের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে জানানো হয়, প'রকীয়ার জেরে আজহারকে খু'ন করে লা'শ টুকরো’ টুকরো’ করা হয়। এ ঘটনায় মসজিদের ইমাম আব্দুর রহমানকে গ্রে''প্ত ার করা হয়েছে। পাশাপাশি তিনি হ'ত্যাকাণ্ডের কথা স্বীকার করেন।

জানা গেছে, আজহারের ছেলে মসজিদের মা'দ্রাসার মক্তবে পড়ে এবং আজহার নিজেই কোরআন শরীফ পড়া ওই ইমামের কাছ থেকে শেখেন। এ কারণে ইমাম আব্দুর রহমান আজহারের দক্ষিণখানের বাসায় যাতায়াত করতেন। এরই মাঝে তাঁর স্ত্রী আসমা'র স'ঙ্গে আব্দুর রহমানের প'রকীয়া সম্পর্ক হয়। পরে আজহার বি'ষয়টি জানতে পারলে প্রতিবাদ করেন। এতে মসজিদের ইমাম ক্ষি'প্ত হয়ে তাকে হ'ত্যার পর লা'শ টুকরো’ টুকরো’ করে।

এছাড়া দক্ষিণখানে ‘মা'দ্রাসাতুল রাহমানিয়া আল আরাবিয়া‘ নামের মা'দ্রাসার পাশেই সরদার বাড়ি জামে মসজিদ। এই মসজিদে ৩৩ বছর ধরে ইমামতি করে আসছিলেন মাওলানা আব্দুর রহমান। পাশাপাশি মা'দ্রাসায় পড়াতেন তিনি।

এর আগে সকালে দক্ষিনখান থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম তালুকদার বলেন, দক্ষিণ থানার সরদার বাড়ি মসজিদের পেছনে একটি সেফটি ট্যাঙ্ক থেকে মৃ'তদে'হ উ'দ্ধার করা হয়। হ'ত্যার পর মৃ'তদে'হ ৬ টুকরো’ করে মর'দে'হ এখানে ফেলে যায় দু'র্বৃত্তরা। গত ১৯ মে থেকে আজহার নিখোঁজ ছিলেন তিনি পোশাক তৈরি কারখানার শ্রমিক ছিলেন।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *