প্রেমিকার বাড়ির উঠানের মাটি খুঁড়তেই বেড়িয়ে এল প্রেমিকের মরদেহ

ময়মনসিংহে নিখোঁজের দুইদিন পর মাটির নিচ থেকে আকাশ (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মর'দে'হ উ'দ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২১ মে) রাতে সদর উপজে'লার অষ্টাধর ইউনিয়ন পরিষদ সদস্য জিয়াউর রহমানের বাড়ির পেছনে মাটির তিন চার ফুট নিচে গর্ত থেকে মর'দে'হটি উ'দ্ধার করা হয়। এ ঘটনায় ইউপি সদস্যের স্ত্রী ও তার জা’কে আট'ক করেছে পুলিশ।

নি'হতের পরিবার জানায়, আকাশ উপজে'লার অষ্টধর ইউনিয়নের ভুগলি মন্ডলবাড়ি গ্রামের ইউপি সদস্য পদপ্রার্থী আকরাম হোসেনের ছেলে। সে অষ্টধার বহু’মুখী উচ্চ বিদ্যালয়ের এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিল। গত ১৯ মে নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় আকাশ। পরদিন তার বাবা কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়রী করেন।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রা'প্ত কর্মক'র্তা (ওসি) ফিরুজ তালুকদার জানান, নিখোঁজের অ'ভিযোগ পেয়ে পুলিশ প্রাথমিক ত'দন্ত শুরু করে।

আকাশের পরিবারের অ'ভিযোগ, অষ্টধর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য জিয়াউর রহমানের মেয়ে জেসমিন আক্তারের সাথে প্রেমের সম্পর্ক ছিল স্কুলছাত্র আকাশের। এমতাবস্থায় তারা দুজন পরিবারকে না জানিয়ে গত ২ মে কোর্টে গিয়ে বিয়ে করেন। বি'ষয়টি জানাজানি হলে গত বুধবার (১৯ মে) রাতে জেসমিন আক্তার ফোন করে আকাশকে তাদের বাড়িতে ডেকে নেয়।

আকাশের পরিবারের এমন অ'ভিযোগের প্রেক্ষিতে পুলিশ শুক্রবার ইউপি সদস্য জিয়াউর রহমানের বাড়ি তল্লা'শী করে। তল্লা'শীর সময় জিয়াউর রহমানের বাড়ির পাশে র'ক্তের দাগ দেখে সন্দে'হ হয়। সন্দে'হ থেকেই বাড়ির চারপাশে খোঁজ নিতে থাকলে জিয়াউর রহমানের উঠানের এক অংশে মাটি খোড়া দেখে পুলিশের সন্দে'হ হয়। পরে পুলিশ সেই জায়গায় গর্ত খুঁড়ে চার পাঁচ ফুট মাটির নিচ থেকে আকাশের মর'দে'হ উ'দ্ধার করে। এসময় আকাশের চোখসহ শরীরে একাধিকস্থানে আঘা'তের চিহ্ন ছিল।

এ ঘটনায় এখনো কোনো মা'মলা দায়ের হয়নি। আকাশের হ'ত্যাকারীদের দৃষ্ঠান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন নি'হতের বাবা-মা ও স্বজনেরা।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *