স্কুলছাত্রীকে নিয়ে পলানোর দুই মাস পর সেই ইমাম গ্রেফতার!

সিলেটের বিশ্বনাথ থেকে নবম শ্রেণির স্কুল ছাত্রীকে নিয়ে পালানোর দুই মাস পর স্কুলছাত্রীসহ মসজিদের ইমামকে গ্রে'’ফ’তার করেছে থা’না পুলিশ। শনিবার ভোরে মৌলভীবাজারের

শ্রীম'ঙ্গল এলাকা থেকে তাদেরকে গ্রে'’ফতার করা হয়। ওই ইমাম হবিগঞ্জ জে'লার নবীগঞ্জ উপজে'লার কামা'রগাঁও গ্রামের মৃ'’ত ডা. আব্দুল আজিজের ছেলে জুবায়ের আহম'দ (৪০)।

দীর্ঘদিন ধরে তিনি বিশ্বনাথ উপজে'লার দেওকলস ইউনিয়নের মাইজ গ্রাম জামে মসজিদে ইমামতি করে আসছিলেন। জানা গেছে, প্রায় দুই মাস পূর্বে ২৪ মা'র্চ ১৫ বছরের স্কুল পড়ুয়া মেয়েকে প্রে’মের ফাঁ'’দে ফেলে পা’লিয়ে যান জুবায়ের আহম'দ।

এ ঘ’টনায় স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে থা’নায় একটি মা’ম’লা দা’য়ের করেন। শনিবার বিকালে ওই মা’ম’লায় গ্রে'’ফতার দেখিয়ে ইমাম জুবায়ের আহম'দকে সিলেট কোর্টে প্রেরণ করেছে পুলিশ। উ’'দ্ধারকৃত স্কুলছাত্রীকে ওসমানী হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে বলে জানান মা’ম’লার তদ’ন্ত কর্মক'র্তা এসআই ইমর'ুল কবির।

আরও পড়ুন=সিরিজের প্রথম ওয়ানডেতে রোববার মিরপুর শেরে বাংলায় শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। টেস্ট, এবার বাংলাদেশ সফরে এসেছে শ্রীলঙ্কার একটি তরুণ দল।অন্যদিকে বাংলাদেশ খেলবে পূর্ণ শক্তি নিয়ে। দলে ফিরেছেন সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। তাই দেশের মাটিতে বাংলাদেশকেই ফেভারিটের তকমা দিয়েছেন কোচ রাসেল ডমি'ঙ্গো।

তিন ফরম্যাটের মধ্যে টাইগাররা ওয়ানডেতে এমনিতেই শক্তিশালী। ২০১৫ বিশ্বকাপের পর ঘরের মাঠে একটি মাত্র ওয়ানডে সিরিজ হেরেছে বাংলাদেশ। সেটাও ২০১৬ সালে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে।

শনিবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে ডমি'ঙ্গো বলেন, ‘আমর'া একটা খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলাম। আমা'দের গত দুই মাসের ভুল থেকে শিখতে হবে। শুধু অতীতে চেয়ে থাকতে চাই না। সেখান থেকে শিখে তাকাতে চাই সামনে। যদি কাল নিজেদের সামর'্থ্য অনুযায়ী খেলতে পারি, তাহলে জয়ের সুযোগ সৃষ্টি হবে। ফল তো সব সময় নিয়ন্ত্রণ করা যায় না। কিন্তু আমর'া নিজেদের প্রস্তুতি, ভাবনা ও মানসিকতা নিয়ন্ত্রণ করতে পারি।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *