‘শেখ হাসিনা ফিরেছিলেন বলেই বাংলাদেশ উঠে দাঁড়িয়েছে’

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাব'র্তন দিবসে চট্টগ্রামের আওয়ামী লীগ নেতারা বলেছেন, ব'ঙ্গবন্ধুকন্যা প্রতিকূলতার মুখেও ১৯৮১ সালে দেশে ফিরেছিলেন বলেই বাংলাদেশ আজ নিজের পায়ে দাঁড়ানোর শক্তি অর্জন করেছে।

শেখ হাসিনা সংগ্রামী নেতা থেকে এখন উন্নয়নের নেতা: কাদের

১৭ মে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাব'র্তন দিবস উপলক্ষে এক বিবৃতিতে একথা বলেন নগর আওয়ামী লীগের ভারপ্রা'প্ত সভাপতি মা'হতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

বিবৃতিতে বলা হয়, “১৯৮১ সালের আজকের এই দিনে ব'ঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার স্বদেশ প্রত্যাব'র্তনের মধ্য দিয়ে ১৯৭৫ এর ১৫ অগাস্টের পট পরিবর্তনের পর লুণ্ঠিত রাষ্ট্রীয় চার মূলনীতি ও মুক্তিযু'দ্ধের চেতনা পুনরু'দ্ধারের লড়াই সংগ্রামের একটি শুভযাত্রা সূচিত হয়।

“সেই ধা'রাবাহিকতায় আমর'া হারানো বাংলাকে ফিরে পেয়েছি এবং বাংলাদেশ নিজের পায়ে দাঁড়ানোর শক্তি অর্জন করেছে। ১৭ মে শেখ হাসিনা বাংলাদেশে ফিরেছিলেন বলেই বাংলাদেশের জনগণের ভাত ও ভোটের অধিকার পুনঃপ্রতিষ্ঠিত হয়েছে।”

বিবৃতিতে করো’নাভাইরাস মহা'মা'রী পেরিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আবারও স্বাভাবিক জীবনে ফেরার প্রত্যয় ব্যক্ত করা হয়।

বিবৃতিতে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের অন্তর্ভুক্ত ওয়ার্ড ও ইউনিট পর্যায়ে ধ'র্মীয় আনুষ্ঠানিকতার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরোগ ও সুদীর্ঘ জীবন কামনা এবং জাতির দুর্বিপাক ও সংকট উত্তরণে সৃষ্টিক'র্তার প্রতি প্রার্থনার আবেদন জানানো হয়।

About admin

Check Also

কাদের মির্জার ছয় অনুসারী গুলিবিদ্ধ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রতিপক্ষের গু'লিতে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ছয় অনুসারী গু'লিবি'দ্ধ হওয়ার খবর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *