খালেদা জিয়াকে বিদেশ নিতে ‘স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন’, ফখরুল বললেন ‘সত্য নয়’

করো’নায় আ'ক্রা'ন্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিয়ে যাওয়ার বি'ষয়ে সরকারের স'ঙ্গে যোগাযোগ করেছে তার দল ও পরিবার।

সোমবার রাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের স'ঙ্গে টেলিফোনে কথা বলেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও খালেদা জিয়ার ছোট ভাই শামীম এস্কান্দর।

উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিয়ে যাওয়ার জন্য সরকারের অনুমতির বি'ষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর স'ঙ্গে কথা বলেন তারা।

নাম প্রকাশ না করার শর্তে বিএনপির এক নেতা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ওই নেতা জানিয়েছেন, খালেদা জিয়ার ভাই শামীম এস্কান্দর ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল টেলিফোনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের স'ঙ্গে কথা বলেন। এ সময় তারা খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেয়ার বি'ষয়ে অনুরোধ করেন। স্বরাষ্ট্রমন্ত্রী এই বি'ষয়ে সরকারের অন্যদের স'ঙ্গে আলাপ করে পরবর্তী সময়ে সি'দ্ধান্ত জানানোর আশ্বা'স দেন।

তবে এই খবর ‘সত্য নয়’ বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

করো’নায় আ'ক্রা'ন্ত খালেদা জিয়া ক’দিন ধরে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। দুপুরে শারীরিক অবস্থার অবনতি হলে খালেদা জিয়াকে হাসপাতালের সিসিইউতে স্থানান্তর করা হয়।

ফখরুল জানান, তিনি সোমবার সন্ধ্যায় খালেদা জিয়ার শারীরিক অবস্থা জানাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে ফোন করেছিলেন।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *