অনির্দিষ্টকালের জন্য স্থগিত আইপিএল

করো’নাভাইরাসের প্রকো'প ে অবশেষে অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করা হলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএল। সোমবার কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালুরুর মধ্যকার ম্যাচটি স্থগিত হওয়ার পর গু'ঞ্জন চাউড় হয় আইপিএলের স্থগিত হওয়ার ব্যাপারে।

হঠাৎ করে আইপিএল’র জৈব সুরক্ষা বলয় ভেদ করে হানা দেয় করো’নাভাইরাস। আর এরপরেই আইপিএল স্থগিতের সি'দ্ধান্ত নিতে বাধ্য হয় ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআই।

কঠোর জৈব সুরক্ষা বলয় তৈরি করেই মাসখানেক ধরে চলছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। কোনো বিরতি বা বাধা ছাড়াই অনুষ্ঠিত হয়েছে ২৮টি ম্যাচ। তবে টুর্নামেন্টের মাঝপথে এসে আ'ক্রা'ন্ত শুরু 'হতে শুরু করেছেন ক্রিকেটার ও স্টাফরা।

এমন পরিস্থিতিতে টুর্নামেন্ট চালু রাখতে হিমশিম খাচ্ছে আইপিএল ক'র্তৃপক্ষ। ফলে অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিতের ঘোষণা দিয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। এক বিবৃতিতে বি'ষয়টি নিশ্চিত করেছে দেশটির ক্রিকেট বোর্ড।

ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যম টাইম অব ইন্ডিয়া জানিয়েছে, বিসিসিআই ভাইস-প্রেসিডেন্ট রাজীব শুক্লা বলেছেন আইপিএল ২০২১ পুরো মৌসুমের জন্যই স্থগিত করা হয়েছে।

অন্যদিকে ক্রিকইনফোর বরাতে জানা যায়, আইপিএল স্থগিতের ব্যাপারটি নিশ্চিত করেছেন টুর্নামেন্ট চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল। ফ্র্যাঞ্চাইজিগু'লোর নিরাপ'ত্তার কথা মাথায় রেখেই এমন সি'দ্ধান্ত নেওয়া হয়েছে বলে তিনি জানা।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *