দুবাইয়ে পরীমনির বিলাসিতা

চুমুকে চুমুকে জীবনকে উপভোগ করে যাচ্ছেন অ'ভিনেত্রী পরীমনি। মুক্ত বিহ'ঙ্গের মতোই তার ছুটে চলা। সুযোগ পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন পরী।

সোশ্যাল মিডিয়ায় সেসব ট্যুরের স্থিরচিত্র প্রকাশ করেন। করো’নাভইরাসে যখন দেশে লকডাউন চলছে, বাড়ছে আ'ক্রা'ন্তের সংখ্যা। এমন সময়ে পরী অবকাশ যাপন করছেন দুবাইয়ে। ব্যস্ত শিডিউলের ফাঁ'কে দুবাই উড়াল দিয়েছেন তিনি।

দুবাই সফরে গিয়ে বিলাসী সময় কা'টাচ্ছেন এ নায়িকা। যে কাজটি কখনও করেননি, এবার সমুদ্রগামী সেই ইয়টের চালক হয়ে বসেছিলেন। ইয়ট নিয়ে নীল সমুদ্রের বুকে বেশ খানিকটা পথও পাড়ি দিয়েছেন। তারই কিছু ছবি প্রকাশ করেছেন ফেসবুকে।

বৃহস্পতিবার পরীর স'ঙ্গে যোগাযোগ করা হলে পরী জানালেন জীবনের সুন্দর সময় কা'টাচ্ছেন। বললেন, ‘সত্যিই দুবাই অনেক সুন্দর। মর'ুভূমির দেশ এতো সুন্দর 'হতে পারে জানা ছিলো না। বুর্জ খলিফায় গিয়ে তো আমি মুগ্ধ।’

সিনেমা'র নায়িকা পরীমনিকে পর্দায় যেমন রোমান্টিক দেখেন বাস্তবেও তার বিপরীত নয়। সবসময় কোনো না কোনো কিছুর প্রেমে ডুবে থাকেন। সে প্রেম কখনো প্রকৃতির স'ঙ্গে, কখনো অসহায়দের পাশে দাঁড়ানোয়, আবার কখনো বয়ফ্রেন্ডের স'ঙ্গে।

এর আগে মর'োক্কান পপগায়ক সাদ লামজারেদ এর ছবি দিয়ে পরী জানিয়ে দেন তিনি তার প্রেমে পড়েছেন। তাকে নিয়ে স্ট্যাটাস দেন ফেসবুকে। পরী লিখেন, ‘আই লাভ ইউ, জানুক দুনিয়া।’

পরদিন দুবাইয়ের বিলাসবহুল আরমানি হোটেলের আকাশছোঁয়া কক্ষ থেকে গো'লাপ হাতে ছবি দিয়ে পরী তার প্রেমের প্রকাশ করেন। গো'লাপ হাতের ছবিটি পোস্ট করে ফেসবুকের ক্যাপশনে পরী তখন লিখেন ‘ইউ ফাউন্ড মি।’

দুবাইতে বেশ রোমান্টিক মুডে রয়েছেন পরী। ঘুরছেন আর ঘুরছেন। তবে এ ঘোরাঘুরিতে পরীর স'ঙ্গী হিসেবে কে আছেন সেটা জানাননি এ নায়িকা। তবে গতকাল বাজপাখি হাতের ডানায় বসিয়ে ছবি তোলে পরী আভাস দিলেন দুবাইতে তারাই তার স'ঙ্গী।

পরীমনি এরই মধ্যে শেষ করেছেন ইফতেখার শুভর ‘মুখোশ’ ছবির কাজ। এ ছবিতে রয়েছেন মোশাররফ করিম, রোশানসহ

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *