গুরুতর আহত নোবেল, মাথায় পড়েছে ৩০ সেলাই

সড়ক দু'র্ঘটনায় গু'রুতর আ'হত হয়েছেন ভারতের ‘সারেগামাপা’ থেকে উঠে আসা বাংলাদেশের আলোচিত কণ্ঠশিল্পী নোবেল।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে এই দু'র্ঘটনা ঘটে বলে জানা গেছে নোবেলের ঘনিষ্ঠ সূত্রে। এতে নোবেলের মুখে ও মাথায় বড় জ'খম হয়। তবে দু'র্ঘটনাটির স্থান ও বাহন নিশ্চিত হওয়া যায়নি। ধারণা করা যাচ্ছে, এটি ঢাকার মধ্যেই বাইক দু'র্ঘটনা।

তবে নোবেল ঘটনার কারণ সম্পর্কে বলেন, এক বয়স্ক মানুষকে বাঁচাতেই তার এই দু'র্ঘটনা। তার ভাষায়, ‘এক বয়স্ক লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিলো। তাকে বাঁচাতে গিয়ে আমা'র এই অবস্থা। তবুও মনে তৃ'প্ত ি অনুভব করছি, কারণ লোকটা নিরাপ'দ আছে। আর আমি আপনাদের দোয়ায় ভালো আছি।’

তবে এই ভালো থাকার জন্য নোবেলের মাথায় ১২টা ও ভ্রু-তে ১৮টাসহ মোট ৩০টা সেলাই পড়েছে! ব্যান্ডেজের আগে ও পরের ছবি প্রকাশ করেছেন ফেসবুকে। যেগু'লো সত্যিই ভয়ংকর।

দু'র্ঘটনার প্রথম ছবিটি নোবেল প্রকাশ করেন বৃহস্পতিবার রাত ১২টায়। চোখে ব্যান্ডেজ করা ছবিটির ক্যাপশনে লেখেন, ‘আসসালামু আলাইকুম। শুভ রাত্রি। সড়ক দু'র্ঘটনায় রাস্তাটি গু'রুতরভাবে আ'হত হয়েছে। রাস্তাটির জন্য দোয়া করবেন।’ এখানে নোবেল নিজেকে তুলে ধরেছেন রাস্তা হিসেবে!

আর সেই শকিং ছবির নিচে শুক্রবার সকাল নাগাদ হাহা রিঅ্যাক্ট পড়েছে ৩০ হাজার, লাইক পড়েছে ১২ হাজার। অন্যদিকে কান্নার রিঅ্যাক্ট পড়েছে মাত্র ৮ হাজার ৬শ! যা সত্যিই বিস্ময়কর।

তবে এই দু'র্ঘটনার বি'ষয়ে সরাসরি কোনও মন্তব্য পাওয়া যায়নি বরাবরই বিতর্কের জন্ম দেওয়া নোবেলের কাছ থেকে। এমনকি নিকট অতীতের ঘনিষ্ঠজনদের অনেকেই বলেছেন, ‘জানি না’!

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *