মাসুদ রানার ভরসায় ঘর ছাড়লেন মারিয়া মিম!

বইয়ের পাতায় বাংলাদেশ কাউন্টার ইন্টেলিজেন্সের দুর্ধ'র্ষ ও দুঃসাহসী গু''প্ত চর মাসুদ রানা। যেখানে বিপদ সেখানেই ঝাঁপিয়ে পড়ে রানা, অথবা বিপদই খুঁজে নেয় তাকে। সেই মাসুদ রানার প্রতি প্রায় সব পাঠকের মুগ্ধতা রয়েছে।

তবে সোহানার কাছে সেটির মাত্রা একটু বেশিই। স্বপ্নের পুরুষ মাসুদ রানার বই নিয়ে পড়ে থাকেন সারাক্ষণ।

একদিন বাবার সাথে রাগ করে ঘর ছাড়েন সোহানা। ভাবেন, ঘর ছাড়লে মাসুদ রানার স'ঙ্গে সত্যি সত্যি দেখা হবে! যে তাকে রক্ষা করবে সকল অনিশ্চয়তা থেকে।

শেষ পর্যন্ত মাসুদ রানাকে সোহানা পায় কিনা, সেটি জানতে হলে দর্শকদের চোখ রাখতে হবে মিরর ফিল্মস-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

সম্প্রতি ইভান মনোয়ার নির্মাণ করেছেন এমনই একটি ওয়েব অরিজিনাল। নাম ‌‘হ্যালো, সোহানা’। এতে সোহানা চরিত্রে অ'ভিনয় করেছেন গ্ল্যামা'রাস মা'রিয়া মিম।

নির্মাতা বলেন, ‘গল্পটিতে দর্শক নতুন রহস্যের স্বাদ পাবেন। এটি নির্মাণ করতে গিয়ে মাসুদ রানা ও সোহানা চরিত্রটিকে আরও কাছ থেকে দেখবার অ'ভিজ্ঞতা হয়েছে। তবে গল্পটি সম্পূর্ণ মৌলিক, মাসুদ রানা সিরিজের কোনও গল্পের আশ্রয় নেই এখানে। শুধু মাসুদ রানা সিরিজের জন্য পাগল এক যুবতীর বাস্তব জীবনের গল্প বলার চেষ্টা করেছি সোহানার মাধ্যমে।’

এতে মাসুদ রানা চরিত্রটিতে অ'ভিনয় করেছেন রিও। স্বল্পদৈর্ঘ্যটির শুটিং শেষে এখন চলছে সম্পাদনার কাজ।

সোহানা চরিত্র প্রস'ঙ্গে মা'রিয়া মিম বলেন, ‘কনটেন্টটি নতুন একটা অ'ভিজ্ঞতা দিয়েছে আমায়। মাসুদ রানা সম্পর্কে জানতাম, তবে কাজটি করার সুবাদে আরও অনেক বেশি জানা হলো। কাজ করতে গিয়ে দুঃসাহসিক মাসুদ রানার সত্যিকারের প্রেমে পড়ে গেলাম!’

অনেকটা একই অ'ভিজ্ঞতা ও অ'ভিব্যক্তি জানালেন মাসুদ রানা চরিত্রে অ'ভিনয় করা রিও। নির্মাতা ইভান মনোয়ার জানান, আসছে রোজার ঈদের বিশেষ ওয়েব কনটেন্ট হিসেবে এটি উন্মুক্ত হবে অন্তর্জালে।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *