মামুনুল হককে নিয়ে যে সিদ্ধান্ত নিল হেফাজত

হেফাজত নেতা মামুনুল হকের বি'ষয়টি ব্যক্তিগত, হেফাজতের পক্ষ থেকে তাকে অব্যা'হতি দেয়ার কোনো সি'দ্ধান্ত হয়নি। বললেন হেফাজতে ইসলামের আমির মাওলানা জুনায়েদ আহমেদ বাবুনগরী। সাম্প্রতিক হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের নানা ঘটনা এবং হেফাজত নেতাদের বিরু'দ্ধে মা'মলার বি'ষয় নিয়ে জরুরি মিটিংয়ে বসেছিল দলটির কেন্দ্রীয় নেতারা।

আজ রবিবার (১১ এপ্রিল) সাড়ে ১১টার দিকে হেফাজতে ইসলামের হেডকোয়ায়ার্টার হিসেবে পরিচিত হাটহাজারী মা'দ্রাসায় এ সভা শুরু হয়। সভাশেষে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের অব্যা'হতির গু'ঞ্জন উড়িয়ে দেন বাবুনগরী। আরও পোড়ূণ=করো’না ভাইরাস বেড়ে যাওয়ায় আগামী ১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনে জরুরি সেবা ছাড়া সবাইকে বৃ'হত্তর স্বার্থে ঘরে থাকার জন্য আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। দূরপাল্লার যাত্রী পরিবহন বন্ধ থাকবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলেও তিনি জানান।

আজ রবিবার (১১ এপ্রিল) ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে নিয়মিত প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা জানান। এ সময় তিনি বলেন, করো’নার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় বিশেষজ্ঞদের পরামর'্শের ভিত্তিতে শেখ হাসিনা সরকার সর্বাত্মক প্রয়াস চালিয়ে যাচ্ছেন। এর ধা'রাবাহিকতায় সরকার লকডাউন ঘোষণা করে।

১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউন। এ সময় জরুরি সেবা ছাড়া সবাইকে ঘরে অবস্থান করতে হবে আমা'দের বৃ'হত্তর স্বার্থে। চলমান লকডাউন ১১ এপ্রিল শেষ হবে। কিন্তু ১২ ও ১৩ এপ্রিল প্রথম ধাপের বা চলমান লকডাউনের ধা'রাবাহিকতা চলবে। প্রয়োজনীয় নির্দেশনাসহ সরকার সময়মতো প্রজ্ঞাপন জারি করবে বলেও জানান ওবায়দুল কাদের।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *