মামুনুলের পক্ষে পোস্ট দিয়ে এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগ নেতা

হেফাজত নেতা মামুনুল হকের পক্ষে ফেসবুকে পোস্ট দিয়ে এবার পদ হারালেন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজে'লা স্বেচ্ছাসেবক লীগের মুক্তিযু'দ্ধবি'ষয়ক সম্পাদক আল আলাল। বৃহস্পতিবার রাতে জে'লা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুয়েব চৌধুরী ও সাধারণ সম্পাদক জুবের আহম'দ অ’পু স্বাক্ষরিত এক চিঠিতে তাকে বহিষ্কার করা হয়।

জানা গেছে, আলাল তার নিজের ফেসবুক আইডিতে মামুনুল হকের পক্ষে স্ট্যাটাস দিলে বি'ষয়টি নজরে আসে জে'লা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের। এর পর তাকে বহিষ্কার করা হয়। জে'লা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহম'দ অ’পু যুগান্তরকে জানান, হেফাজত নেতাকর্মীরা দেশজুড়ে যে তাণ্ডব ও নৈরাজ্য চালিয়েছে, তাদের স'ঙ্গে সে হাত মিলিয়েছে।

আরও পরুন=করোনাভাইরাসের সংক্রমণ রোধে এবার কঠোর লকডাউনে যাচ্ছে সরকার। প্রথম দফায় আগামী ১৪ এপ্রিল থেকে সাতদিনের জন্য এই লকডাউন দেয়া হবে। এ সময়ে জরুরি সেবা দেয়া প্রতিষ্ঠান ও সংস্থা ছাড়া সরকারি-বেসরকারি সব অফিস বন্ধ থাকবে।

বন্ধ থাকবে গণপরিবহন, শিল্পকারখানাও। শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন জাগো নিউজকে এ তথ্য জানান। আগামী রোববারের মধ্যে এ বি'ষয়ে প্রজ্ঞাপন জারি করা 'হতে পারে বলেও জানান প্রতিমন্ত্রী।

এর আগে আজ সকালে সরকারি বাসভবনে ব্রিফিংয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘দেশে করো’না ভ'য়াবহ রূপ নিয়েছে। লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ ও মৃ'ত্যুর হার। কিন্তু এতেও জনগণের উদাসীনতা কমেনি। এ অবস্থায় জনস্বার্থে সরকার আগামী ১৪ এপ্রিল থেকে এক স'প্ত াহের জন্য সর্বাত্মক লকডাউনের বি'ষয়ে সক্রিয় চিন্তা ভাবনা করছে।’

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *