অসামাজিক কাজ; নুরজাহান প্লাজায় আবাসিক বোডিং থেকে নারীসহ আটক ১৭

বগু'ড়ার শিবগঞ্জ উপজে'লায় ভ্রাম্যমানের অ'ভিযানে নুরজাহান প্লাজায় আবাসিক বোডিং থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অ’পরাধে ১৭জন নারী পুরুষকে আট'ক করেছে শিবগঞ্জ থানা পুলিশ। আজ রবিবার (৪ এপ্রিল) দুপুর ১২ টায় শিবগঞ্জের মহাস্থান বাসষ্ট্যান্ড বন্দরে শিবগঞ্জ উপজে'লার নির্বাহী অফিসার আলমগী কবীরের নেতৃত্বে ও থানা অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলামের সহযোগিতায় নুরজাহান প্লাজায় আবাসির হোটেল থেকে ৭ জন নারী ও ১১ জন পুরুষকে আট'ক করা হয়।

স্থানীয় ব্যবসায়িরা নাম প্রকাশে অনিচ্ছুক তারা জানান, নিজেদের প্রেমিক-প্রেমিকা নিয়ে সময় কা'টাতো এখানের বোর্ডিংগু'লোতে আসে। আবার তরাও যৌ'নকর্মি নিয়ে অবাধে যৌ'ন ব্যবসা চলায় । এখানে উঠতি বয়সের তরুন যুবকরা আসছে। আবার স্থানীয় স্কুল- কলেজের মেয়েরাও বিভিন্ন ফাঁ'দে পড়ে এমনকি স্বেচ্ছায় বাড়তি টাকা উপার্জনের আশায় আসছে। আজকের এমন অ'ভিযানকে তারা স্বাগত জানিয়ে প্রশাসনের প্রতি অনুরোধ রেখে বলেন,

ভবিস্যতেও এমন অ'ভিযান অব্যা'হত রাখার কথা শিবগঞ্জ থানার ভারপ্রা'প্ত অফিসার ইনচার্জ (ওসি) মো: সিরাজুল ইসরাম জানান, শিবগঞ্জ উপজে'লার আবাসিক হোটেলগু'লোতে অসামাজিক কার্যকলাপ চলছি এমন সংবাদ পেয়ে নুরজানান আবাসিক বোডিং অ'ভিযান পরিচালনা করি। এ সময় অসামাজিক কার্যকালাপের স'ঙ্গে জড়িত হোটেল নূর জাহানের ম্যানেজার আলমগীর কবির (৪০),

তার দুই সহযোগী আমিনুল ইসলাম (২৮) ও আরিফুল ইসলাম (২৬) এবং ৭ নারী ও ৭ পুরুষকে আট'ক করে ভ্রাম্যমাণ আ'দালতে প্রেরণ করা হয়। অ’পকর্ম রোধে এই তৎপরতা অব্যা'হত থাকবে। শিবগঞ্জ উপজে'লা নির্বাহী আলমগীর কবীর জানান, নূর জাহান আবাসিক হোটেলে অনৈ'তিক কর্মকান্ড চলে আসছিল। এর আগে হোটেলের ম্যানেজার মুচলেকা দিলেও কথা রাখেন।

পরে ভ্রাম্যমাণ আ'দালতে হোটের ম্যানেজারকে ৬ মাসের, তার দুই সহযোগীকে ১ মাসের এবং অনৈ'তিক কাজে লি'প্ত শাহীন মিয়া(২৭), সানিমুল্লাহ(৩০) ও রিমি খাতুন(৩০) কে ১৫ দিনের বিনাশ্রম কারা'দ'ণ্ড প্রদান করা হয়। এছাড়া বাকি ১০জনকে ২০০ টাকা জরিমানাসহ মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *