নতুন প্রেমে মজেছেন শ্রাবন্তী, থাকছেন একই বাড়িতে

স্বামী রোশান সিংয়ের স'ঙ্গে টলিউড অ'ভিনেত্রী শ্রাবন্তী চ‌্যাটার্জির বিবাহবিচ্ছেদের খবর এখনো জানা যায়নি। কিন্তু এরই মধ‌্যে নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই অ'ভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ‌্যম এ খবর প্রকাশ করেছে।

বাইপাসের ধারে যে বাড়িতে থাকেন শ্রাবন্তী, একই বাড়িতে বসবাস করেন তার প্রেমিকও। তার নাম অ'ভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী। তবে এই সম্পর্কের বয়স মাত্র এক মাস।

বি'ষয়টি উল্লেখ করে একটি সূত্র সাংবাদমাধ‌্যমটিকে বলেন—‘মন দেওয়া-নেওয়ার জন্য এক মাস কম সময় নয়। বেকারি প্রতিষ্ঠানের মালিক অ'ভিরূপ পার্টি করতে ভালোবাসেন। তার সোশ্যাল মিডিয়া পেজ দেখলেও তা বোঝা যায়। গত ৩১ মা'র্চ তাদের সম্পর্কের এক মাস পূর্ণ হয়েছে। এজন‌্য তারা সম্পর্কের এক মাস উদ্যাপন করতে পার্টিও করেছেন।’

অ'ভিরূপের স'ঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক রয়েছে। তবে সেটাকে এখনি প্রেমের সম্পর্ক বলা ঠিক হবে না বলে মনে করছেন শ্রাবন্তীর ঘনিষ্ঠ একজন। তিনি বলেন—‘শ্রাবন্তী-অ'ভিরূপের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের। এতে প্রেমের সিলমোহর দেওয়ার সময় এখনো আসেনি। কিন্তু ইদানীং কিছু ঘটনা অন্য ই'ঙ্গিত দিচ্ছে। পাশাপাশি রোশান-শ্রাবন্তী এখনো আইনত স্বামী-স্ত্রী।’

এ বি'ষয়ে কথা বলার জন‌্য সংবাদমাধ‌্যমটির পক্ষ থেকে শ্রাবন্তীর মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের স'ঙ্গে বিবাহবন্ধনে আব'দ্ধ হন শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গো'পনেই রোশান সিংয়ের স'ঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়ের পর ভালোই কাটছিল এই দম্পতির জীবন। কিন্তু গত দুর্গাপূজার আগে থেকে স্বামী রোশানের স'ঙ্গে থাকছেন না শ্রাবন্তী। ওই সময়ে শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে রোশান নিজের বাড়িতে ফিরে যান। এরপর থেকে একাই থাকছিলেন এই অ'ভিনেত্রী।

কিছুদিন আগে ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী। বিধানসভা নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্রে প্রার্থী হয়েছেন এই অ'ভিনেত্রী। বর্তমানে নির্বাচনি প্রচার নিয়ে দারুণ ব‌্যস্ত সময় পার করছেন তিনি

About admin

Check Also

গরিব ছেলের সাথে অভ্যাস আছে : প্রভা

ছোট পর্দার জনপ্রিয় অ'ভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অ'ঙ্গনে পা রাখেন তিনি। পরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *