মাইকিং করে শিক্ষার্থীদের ডেকে এনে নিজেই স্কুল খুলে দিলেন প্রধান শিক্ষক

সরকারি ঘোষণাকে কোন প্রকার তোয়াক্কা না করে ঢাকার ধামর'াইয়ের রােয়াইল শ’হীদ আবুল হােসেন উচ্চ বিদ্যালয়টি শনিবার (২০ মা'র্চ) সকালে খােলা রাখা হয়েছে। এমন কি বিনা নোটিশে মাইকিং করে কোমলমতি শিক্ষার্থীদের সমবেত করা হয়।

শুধু তাই নয় এ শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আবুল কালাম মাইকে বক্তব্য দিতে গিয়ে রােয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের ২৭ মা'র্চের যৌ'থ মতবিনিময় সভায় একজন মনােনয়নপ্রত্যাশীর পক্ষে শিক্ষার্থীদের মিছিল নিয়ে যেতে আল্টিমেটাম দেন।

মিছিলে কেউ অংশগ্রহণ না করলে তার জন্য শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। ঐ প্রার্থী হলেন, উক্ত বিদ্যাপীঠের সভাপতি প্রফেসর ডা. আব্দুল মান্নান।করােনাভাইরাসে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান ৩০ মা'র্চ পর্যন্ত বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সরকার।

অ'ভিভাবকরা বলেন, প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ নিজের আসন পাকা পকতো করতে প্রফেসর ডা. আব্দুল মান্নানের পক্ষে ২৭ মা'র্চ আওয়ামী লীগের যৌ'থ মতবিনিময় সভায় মিছিল নেয়ার জন্য শনিবার স্কুল খুলে দেন। এতে স্বাস্থ্যবিধি মানা হয়নি। আমর'া এর তীব্র নিন্দা জানাই।

প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা স্বীকার করে বলেন, আমর'া চাকরি করি। যেমন সরকারের কথা শুনতে হয় তেমনি স্কুল পরিচালনা কমিটির সভাপতি কথাও শুনতে হয়। আমা'দের নিজের মতে কিছুই করার নেই। সভাপতি আমাকে যা নির্দেশ দিয়েছেন আমি তাই করেছি।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *