মাত্র ৬ দিন আগে আরব আমিরাতে গিয়ে ভালো চাকরি পেয়েও ফিরতে হচ্ছে লাশ হয়ে !

দুবাই থেকে সিয়ামের লা’শ শনিবারে দেশে আসবে। ১৯-৩-২০২১ বাংলাদেশ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে বৈধ পথে ভিজিট ভিসা নিয়ে সংযুক্ত আরব আমিরাতে আসেন বরিশাল সদর ২৪ নং ওয়ার্ডের মর'’হু’ম জাকির হোসেনের বড় ছেলে

সিয়াম আহমেদ ১৯-৩-২০২১ দুবাই তার মামা জুবায়ের আহমেদের কাছে অবস্থান করার পরের দিন ২০-৩-২০২১ আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে তার মামা জুবায়েরের রেফারেন্সে একটি কম্পানিতে কম্পিউটার ইন্জিনিয়ার হিসাবে ভালো বেতনে নিয়োগ পায় সিয়াম।এর পর পরই জুবায়ের তার ভাগিনাকে একটি সেয়ারিং ভাড়া গাড়ীতে করে আবুধাবী পাঠিয়ে দেয়। জুবায়ের তার কম্পানীর জরুরী কাজ থাকায় ভাগ্যক্রমে দুবাই থেকে যায়।

জুবায়েরের সাথে কথা বলে জানা যায় গাড়ীটি ঠিকঠাক মতো চলতে থাকে আবুধাবীর পথে দীর্ঘ সময়। ভাগ্যক্রমে হঠাৎ গাড়ী চাকা ব্লাস্ট হয়ে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে থাকা রোড সেফটি রেলিং এর সাথে ধাক্কা লেগে গাড়ী দুমড়ে মুচড়ে যায় এবং সিয়ামের মৃ'’ত্যু হয় ওখানেই।গাড়ীতে থাকা বাকি যাত্রীদের আবুধাবী পুলিশ উ’'দ্ধার করে হসপিটালের নিয়ে যায়। বর্তমানে সিয়ামের মর'’দে’হ আবুধাবীর বানিয়াস মাফরাক হসপিটাল মর'’্গে রাখা আছে।

এদিকে সিয়ামের মামা জুবায়ের আরব আমিরাতে অবস্থিত বাংলাদেশ দূর্তাবাস হসপিটাল পুলিশ ক্লিয়ারেন্স ও টিকিট বুকিং দিয়ে মর'’দে’হ তারাতারি দেশে নিয়ে যাওয়ার জন্য ব্যাস্ত সময় পার করছেন এবং আগামী শুক্রবার দুবাই থেকে রাতে দেশে রওনা হবে শনিবার বরিশালে নিজ বাড়ি মর'’দে’হ নিয়ে পৌঁছাবে জুবায়ের। মামা জুবায়ের শোকে শারীরিক ও মানসিক ভাবে দূর্বল হওয়ায় তাকে শারীরিক ও মানসিক চাপ না দেয়ার জন্য জানিয়েছেন ডাক্তার।

এদিকে মর'’হু’মের রুহের মাগফিরাত ও শোকা’'হত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানাতে তার মামা’র সাথে সাক্ষাত করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সংযুক্ত আরব আমিরাত আবুধাবী সেক্রেটারি এইচ এম আবুল খায়ের। সিয়ামের মৃ'’ত্যুর খবর মূহুর্তের মধ্যে সোসাল মিডিয়ায় ভাইরাল হয়। সাথে সাথে আরব আমিরাত প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। কিছুতেই মেনে নিতে পারছে না সিয়ামের স্বজনরা , আল্লাহ যেন তাদের এই শোক সহ্য করার ক্ষ’মতা দেয়।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *