মোদি আসার আগে সীমান্তে বাংলাদেশি যুবককে গুলি করে মারল বিএসএফ!

আজ সকালে মৌলভীবাজারের জুড়ি সী’মান্তে ভারতীয় সীমা'ন্তরক্ষী বাহিনীর (বিএস'এফ) গু'’লি’তে এক বাংলাদেশি যু’বক নি’হ’ত হ’য়েছেন। আজ শনিবার ভোর ৪টার দিকে ফুলতলা ইউনিয়নের পূর্ব বটুলী এলাকায় কাঁটাতারের বেড়ার ওপারে ওই যুবকের ম’রদে’হ পাওয়া যায়।

জানা যায়, নি’হ’ত যুবকের নাম বাপ্পা মিয়া (৪০)। তিনি একই এলাকার আবদুর রউফের ছেলে। ফুলতলা ইউনিয়নের মেম্বার মইনুদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার ভোর ৪টার দিকে উপজে'লার ফুলতলা ইউনিয়নের পূর্ব বটুলী এলাকায় কাঁটাতারের বেড়ার ওপারে বাপ্পার ম’রদে’হ পাওয়া যায়।

বাপ্পা মিয়া গরু ব্যবসায়ী ছিলেন। সী’মান্তের ওপারে বিএস'এফের গু'’লি’তে তার মৃ'’ত্যু হয়েছে। পরে ঘট’নাস্থলে তার ম’রদে’হ ফেলে রাখা হয়। এ ব্যাপারে মইনুদ্দিন বলেন, এ ব্যাপারে বিজিবির-৫২ ব্যা’টালিয়নের অধিনায়ক লে. কর্নেল সিদ্দিকীর স'ঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

পরে এ বি'ষয়ে বিএস'এফকে চিঠি দেবে বিজিবি বলে জানান তিনি।এদিকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশের জাতির জনক শেখ মুজিবুব রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে যোগদান দিতে আগামী ২৬ মা'র্চ বাংলাদেশে আসার কথা রয়েছে।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *