‘দুই পয়সার মেয়ে’ বলায় যা বললেন ক্ষুব্ধ দীঘি

শিশুশিল্পী হিসেবে এক সময়কার তুমুল জনপ্রিয় অ'ভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি নায়িকা হিসেবে পর্দায় হাজির এখন। তার প্রথম সিনেমা হিসেবে ‘তুমি আছো তুমি নেই’ মুক্তি পেয়েছে ১২ মা'র্চ। সিনেমাটির ট্রেলার প্রকাশের পর তা নিয়ে সমালোচনার মুখে পড়লে দীঘি বলেছিলেন সিনেমাটি চলবে না।

এ নিয়ে দীঘির ওপর 'ক্ষেপে যান সিনেমাটির পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। দীঘির বিরু'দ্ধে কোটি টাকার মা'মলার ঘোষণাও দেন তিনি। যা নিয়ে মিডিয়া সরগরম হয়ে যায়। তবে শেষ পর্যন্ত আর মা'মলা করেননি ঝন্টু। সিনেমাটিও হয় সুপার ফ্লপ।

সিনেমাটি মুক্তির আগে এক সাক্ষাৎকারে দীঘিকে ‘দুই পয়সার মেয়ে’ বলে সম্বোধন করেন ঝন্টু। বলেন, ‘দুই পয়সার মেয়ে না হলে এমন কথা বলতে পারে না। চলচ্চিত্রের জন্য সে দুই পয়সার। লেট মি ফিনিস, দুই পয়সার মেয়ে বলছি এই জন্য, চলচ্চিত্রের জন্য সে দুই পয়সার।’

এবার এ প্রস'ঙ্গে একটি টেলিভিশন সাক্ষাৎকারে মুখ খুলেছেন দীঘি, ‘এটা আসলে কীভাবে? আমর'া তো কাউকে এবিউজ করতে পারি না। উনি (ঝন্টু) আমাকে পার্সোনাল অ্যাটাক করেছেন। আমি খুব বেশি কষ্ট পেয়েছি জিনিসটাতে। সিনেমা নিয়ে মন্তব্য করা পর্যন্ত ঠিক ছিল। কিন্তু ফ্যামিলিতে কেন গেল? আমি এ রকম কোনো ফ্যামিলি থেকে বিলং করি না যে, আমাকে দুই পয়সা বললে আমা'র আশপাশের মানুষ চুপ থাকবে।’

নায়িকা হিসেবে দীঘি প্রথম ক্যামেরায় সামনে দাঁড়ান ‘টু'ঙ্গিপাড়ার মিয়া ভাই’তে। সিনেমাটি মুক্তি পাবে ২৬ মা'র্চ। এছাড়া দীঘি বর্তমানে অ'ভিনয় করছেন ‘ব'ঙ্গবন্ধু’ বায়োপিক এবং ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মে।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *