বিদ্যা বালান বললেন চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান

বলিউডের জনপ্রিয় অ'ভিনেতা ইমর'ান হাশমি সিনেমা'র পর্দায় থাকা মানেই চুম্বন দৃশ্য থাকবেই।ইমর'ান হাশমীর অ'ভিনয় জীবনের শুরু হয় ফুটপাথ (২০০৩) ছবির মাধ্যমে। অ'ভিনয়েও আছে ভিন্ন রকম ভ'ঙ্গীমা যা বিরল। তার ক্যারিয়ারের শুরু থেকেই ভক্তরা ‘সিরিয়াল কিসারে’ হিসেবেই চেনে।‘আশিক বানায়া আপনে’সিনেমায় তনুশ্রী দত্তের স'ঙ্গে তার রসায়ন বেশ নজর কাড়ে সিনে প্রেমীদের।

ডার্টি পিকচার, ঘনচক্কর এবং হা'মা'রি আধুরি কাহানি’র মতো সিনেমায়‘সিরিয়াল কিসার’ইমর'ান হাশমির বিপরীতে অ'ভিনয় করেছেন ডার্টি পিকচার খ্যাত অ'ভিনেত্রী বিদ্যা বালান। আর হাশমির সিনেমা মানেই সেখানে থাকবে চুমুর দৃশ্য। তাই অবধারিতভাবেই তাকে বারবার চুমু খেতে হয়েছে বিদ্যাকে।

কিন্তু চুমুর দৃশ্যে অ'ভিনয়ের আগে কী করতেন ইমর'ান হাশমি? আর কিই বা করতেন বিদ্যা বালান? এসব বি'ষয়ে খোলামেলা উওর দিয়েছেন বিদ্যা বালান নিজেই। বিদ্যা বালান বলেন, একসাথে কিছু সময় কাঁটাতেন এবং ইমর'ান হাশমি প্রতিবারই চুমুর দৃশ্যের আগে ফালতু কথা বলতে শুরু করতো।

‘ঘনচক্কর’-এর সময় সে আমাকে বলতে শুরু করলো, সি'দ্ধার্থ (বিদ্যা বালানের স্বামী) দেখলে কী মনে করবে? আমি আমা'র পারিশ্রমিক পাবো তো? তিনি আরও বলেন, ইমর'ান প্রতিবারই চুমুর দৃশ্যে এমন কিছু বলে আমা'দের মধ্যকার জড়তা কাটিয়ে নিতো।

এদিকে চুম্বনের দৃশ্য নিয়ে ইমর'ান বলেন, ‘কোনো চুম্বন অথবা অন্তর'ঙ্গ নাচের দৃশ্য শুট করার আগে আমর'া একে অ’পরের (নায়ক-নায়িকা) স'ঙ্গে অনেকটা সময় কা'টাই। আর আমর'া প্রচুর কথা বলি। যখন দুজনের মনে হয় এই দৃশ্যের জন্য আমর'া মানসিকভাবে পুরোপুরি প্রস্তুত, তখন সেই দৃশ্যটা করি। ছবির নায়িকার যদি কোনো বি'ষয়ে অস্বস্তি বা আপ'ত্তি থাকে, তাহলে আমর'া সেই দৃশ্য শুট করি না।

About admin

Check Also

গরিব ছেলের সাথে অভ্যাস আছে : প্রভা

ছোট পর্দার জনপ্রিয় অ'ভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অ'ঙ্গনে পা রাখেন তিনি। পরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *