গত পরশু দিনও কথা হয়েছে তাহসানের সঙ্গে : মিথিলা

দেশের মিডিয়া অ'ঙ্গনে জনপ্রিয় জুটি ছিল তাহসান ও মিথিলা। তবে ১১ বছরের সংসারের পর ২০১৭ সালে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন এই তারকা জুটি।

তাহসানের স'ঙ্গে বিচ্ছেদের পর কলকাতার পরিচালক সৃজিত মূখার্জিকে বিয়ে করেন মিথিলা। এখন একমাত্র মেয়ে আইরাকে নিয়ে সৃজিতের স'ঙ্গেই সংসার করছেন তিনি।

তাহসান-মিথিলার মেয়ে আইরা কলকাতায় মিথিলার স'ঙ্গে থাকলেও দেশে ফিরলেই বাবা তাহসানের স'ঙ্গেও সময় কা'টাতে পছন্দ করেন। মেয়ের জন্যই এখনও যোগাযোগ রয়ে গেছে তাহসান-মিথিলার।

আইরা কার কাছে বেশি থাকে? আপনার কাছে নাকি তাহসানের স'ঙ্গে? জানতে চাইলে মিথিলা জানান, আইরা ছোটবেলা থেকে আমা'র কাছেই থেকেছে। আমর'া যখন আলাদা হয়ে যাই, তখন আইরার বয়স মাত্র দুই বছর। ফলে তখন থেকেই আমা'র কাছে থেকেছে। এখনো আমা'র কাছেই থাকে। এখন তো সে ভারতে পড়াশোনা করছে। কিন্তু হ্যাঁ, ওর বাবা যখনই ফ্রি থাকে, আসে, নিয়ে যায়, থাকে। এবারও আমর'া আসার পর আইরা কয়েকদিন তার বাবার কাছে গিয়ে থেকেছে। তাহসান শুটিংয়ের ফাঁ'কে যখনই সময় করতে পেরেছে এসেছে। যদি না থাকতে পারে অ্যাটলিস্ট ঘুরে এসেছে বা আমা'দের বাসায় বসেই খেলাধুলা করেছে। প্ল্যাস তাদের তো নিয়মিত ভিডিও কলে কথা হয়ই।

তাহসানের স'ঙ্গে সর্বশেষ কথা হয়েছে সম্ভবত পরশু দিন- যোগ করেন মিথিলা। আইরাকে ড্রপ করতে বাসায় এসেছিল। ও তো বাসায় আসে প্রায়। আইরাকে নিতে বা ড্রপ করতে। সেদিন রাতে আইরা তাহসানের স'ঙ্গে তার বাসায় ছিল। আমা'র একটু ঠাণ্ডা লেগেছিল। শরীর খারাপ। একা একা, আইরাকে খুব মিস করছিলাম। তখনই একটু কথা হয়েছিল। আমা'দের তো প্রায়ই কথা হয়। মূলত আইরাকে নিয়েই কথা হয়। কালকে কখন পিক করছ বা কখন ড্রপ করছ- এসব কথা।

মেয়ের স'ঙ্গে সম্পর্ক নিয়ে মিথিলা বলেন. আমর'া তো এখন বন্ধুই। একস'ঙ্গে ভ্রমণ করলে আসলে আর মা-মেয়ে থাকে না, বন্ধুই হয়ে যায়। কারণ নতুন দেশে, নতুন জায়গায়, নতুন জিনিস যখন আবি'ষ্কার করছি, তখন দেখা যায় আমর'া বন্ধুই হয়ে যাচ্ছি।

About admin

Check Also

গরিব ছেলের সাথে অভ্যাস আছে : প্রভা

ছোট পর্দার জনপ্রিয় অ'ভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অ'ঙ্গনে পা রাখেন তিনি। পরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *