এলএসডিসহ গ্রেপ্তার: সেই ৫ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রিমান্ডে

রাজধানীতে এলএসডিসহ (লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড) গ্রে'ফতার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পাঁচ শিক্ষার্থীর প্রত্যেককে ৫ দিন করে রি'মান্ড দিয়েছেন আ'দালত। সোমবার (৩১ মে) বিকালে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আ'দালতের বিচারক আতিকুল ইসলাম এই আদেশ দেন। দুপুরে তাদের আ'দালতে হাজির করে প্রত্যেকের ১০ দিন করে রি'মান্ড চান মা'মলার ত'দন্তকারী কর্মক'র্তা।

এর আগে, রোববার রাজধানীর শাহজাহানপুর, রামপুরা, বাড্ডা ও ভাটারা এলাকায় অ'ভিযান চালিয়ে একটি গ্রুপের পাঁচ সদস্যকে গ্রে'ফতার করে পুলিশ। তাদের কাছ থেকে ভয়ংকর মা'দক ২ হাজার মাইক্রোগ্রাম এলসডি, আইস ও গাঁ'জা জব্দ করা হয়েছে।

পরে ওই দিন রাতেই এক ব্রিফিংয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আ'সামিরা জানায়, গত এক বছর ধরে দেশে এলএসডির ব্যবসা চালিয়ে আসছে তারা।

ঢাকা মেট্রোপলিটন (ডিএমপি) পুলিশের মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. আ. আহাদ বলেন, অনলাইন বিজ্ঞাপনের মাধ্যমে তারা আসক্ত হয়ে এলএসডি সেবন শুরু করে। মূলত বিদেশ থেকে এলএসডি মা'দক সংগ্রহ করে তারা। রাজধানীতে ১৫টি গ্রুপ রয়েছে যারা এলএসডি বিক্রি করে আসছে। গ্রুপগু'লো গত এক বছর ধরেই এই এলএসডি বিক্রি ও সেবনের স'ঙ্গে জড়িত।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *