২৩ বছর বয়সী ফিলিস্তিনি ফুটবলার নাবিলের প্রাণ কেড়ে নিলো ইসরায়েল

ফিলিস্তিনে ইসরাইলের বর্বরোচিত হা'মলায় মা'রা গেছেন এক সম্ভাবনাময় ফুটবলার মুয়াথ নাবিল আল-জাইন। বো'মা বি'স্ফো'রণে প্রাণ দিতে হয়েছে ২৩ বছর বয়সী এই ফুটবলারকে। নিজেদের অফিশিয়াল টুইটারে শোক প্রকাশ করে বি'ষয়টি জানায় ফিলিস্তিন ফুটবল।

জানালা দিয়ে তাকালে আকাশের রং কালো, দূরে আগু'নের ফুল্কি, হঠাৎ বো'মা'র শব্দে ঘু'ম ভে'ঙ্গে যায়, প্রতি নিঃশ্বা'সে আতঙ্ক। ফিলিস্তিনের এরকম পরিস্থিতির সাথে বেঁচে থাকা সাধারণ মানুষের প্রতিদিনের বাস্তবতা।

গত ১০ মে থেকে শুরু হওয়া ইসরাইলের আকাশ হা'মলায় জেরবার গাজার সাধারণ মানুষের জীবনযাপন। ঈদ কে'টেছে বো'মা'র শব্দে। ফিলিস্তিনে ইসরাইলের আগ্রাসনে প্রাণ হারিয়েছে ২১২ জন মানুষ, নষ্ট হচ্ছে সম্পদ, ঘর-বাড়ি।

অমানবিকতার নিকৃষ্ট উদাহরণ সৃষ্টিকারী ইসরায়েল এবার প্রাণ নিয়েছে মুয়াথ নাবিল আল-জাইন নামের এক ফুটবলারের। ২৩ বছর বয়সী এই তরুণ ফিলিস্তিনের ঘরোয়া লিগের ফুটবলার। কিন্তু দেশের হয়ে খেলার আগেই জীবন দিতে হল ইসরায়েলি বো'মা হা'মলায়। তার মৃ'ত্যুতে নিজের অফিশিয়াল টুইটার পেইজে শোক প্রকাশ করেছে ফিলিস্তিন ফুটবল। সেই সাথে সমর'্থকরাও এমন কম বয়সে সম্ভাবনাময় ফুটবলারকে হারিয়ে টুইট করে শোক প্রকাশ করে।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *