ঈদের কেনাকাটা নিয়ে পারিবারিক ঝগড়ার বলি দুই বছরের শিশু

স্টাফ রিপোর্টার, নরসিংদী:
নরসিংদীতে ইদের কেনাকা'টাকে কেন্দ্র করে পারিবারিক কলহের জের ধরে সাদিয়া ইসলাম তানহা (২) নামে এক শিশুকে গলাটিপে হ'ত্যা করেছে তার মা।

ঈদুল ফিতরের আগের দিন ১৩ মে নরসিংদী সদরের বানিয়াছল এলাকায় এই ঘটনা ঘটে এবং বৃহস্পতিবার (২০ মে) এই মা'মলার জবানব'ন্দি ও আ'দালতে চার্জশিট দাখিল করে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে নরসিংদী জে'লা পুলিশের এক প্রেস বিজ্ঞ'প্ত িতে এই তথ্য জানানো হয়।

তার আগে গত ১৭ মে সোমবার এই ঘটনাকে কেন্দ্র করে ঘা'তক মহিলার স্বামী মো. সোহাগ বাদি হয়ে নরসিংদী সদর থানায় হ'ত্যার অ'ভিযোগ এনে একটি মা'মলা দায়ের করেন।

নি'হত শিশু সাদিয়া ইসলাম তানহা ময়মনসিংহের নান্দাইল উপজে'লার মো. সোহাগ মিয়া ও কোহিনূর বেগমের কন্যা। অন্যদিকে অ'ভিযুক্ত কোহিনূর বেগমের (২৪) বাবার বাড়ি নরসিংদীর রায়পুরা উপজে'লার দড়ি হাইরমা'রা এলাকায়। তার পিতার নাম আবদুর রউফ মিয়া। অ'ভিযুক্ত কুহিনূর ও তার স্বামী সোহাগ তাদের কন্যা শিশু তানহাকে নিয়ে নরসিংদী শহরের বানিয়াছল এলাকায় রানী বেগম নামে এক মহিলার বাড়িতে ভাড়া থাকতো।

পুলিশের দেয়া তথ্যমতে, গত ১৩ মে সন্ধ্যায় বানিয়াছলের ভাড়া বাসায় ইদুল ফিতরের আগের দিন ইদের কেনাকা'টাকে কেন্দ্র করে স্বামী সোহাগ মিয়া ও স্ত্রী কুহিনূর বেগমের কলহ সৃষ্টি হয়। এসময় ঝগড়ার এক পর্যায়ে শিশু তানহার গলা চেপে ধরে শ্বা'সরোধে হ'ত্যা করে স্ত্রী কুহিনুর। পরে এই লা'শ কুহিনূরের বাবার বাড়ি রায়পুরার দড়িহাইরমা'রা এলাকায় রেখে পালিয়ে যায় কুহিনূর।

পরবর্তীতে ১৭ মে শিশু তানহার পিতা ও অ'ভিযুক্ত কুহিনূরের স্বামী মো. সোহাগ বাদি হয়ে নরসিংদী মডেল থানায় মা'মলা দায়ের করলে ১ ঘণ্টার মধ্যে আ'সামি গ্রে'ফতার করে। সবশেষ আ'সামি আ'দালতে ১৬৪ ধা'রায় আ'দালতে জবানব'ন্দি দেন। এরপর দ্রুততম সময়ে মা'মলা ত'দন্ত ও সমা'প্ত করে ম'ঙ্গলবার (২০ মে) দুপুরে নরসিংদী মডেল থানা 'হতে মা'মলার চার্জশিট আ'দালতে দাখিল করা হয়।

নরসিংদী মডেল থানার ত'দন্ত কর্মক'র্তা আতাউর রহমান বলেন, শিশু তানহার মা তাকে শ্বা'সরোধে হ'ত্যা করে বলে জবানব'ন্দি পেয়েছি আমর'া। এই ঘটনায় পুলিশ খুব দ্রুত কাজ করেছে। অ'ভিযোগের মাত্র ৩ দিনের মধ্যে ময়নাত'দন্ত রিপোর্টসহ সকল কাজ সম্পন্ন করে আ'দালতে চার্জশিট দাখিল করা হয়।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *