চিকিৎসকের সংগে বাকবিতণ্ডায় জড়ানো সেই ম্যাজিস্ট্রেটের বরগুনায় যোগদান

চলমান লকডাউনের শুরুর দিকে ঢাকায় এক চিকিৎসকের গাড়ির কাগজপত্র দেখা নিয়ে বাকবিতণ্ডায় জড়ানো নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মোঃ মামুনুর রশীদ বরগু'নায় যোগদান করেছেন। গত রবিবার (১৬ মে) তিনি বরগু'না জে'লা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন।

এর আগে গত ২২ এপ্রিল ঢাকা জে'লা প্রশাসকের কার্যালয় থেকে তাঁকে বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করে জনপ্রশাসন মন্ত্রণালয়। এরপর বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মোঃ মামুনুর রশীদকে ঈদের আগে বরগু'না জে'লা প্রশাসকের কার্যালয়ের পদায়ন করা হয়।

এ বি'ষয়ে বরগু'নার জে'লা প্রশাসক হাবিবুর রহমান বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মোঃ মামুনুর রশীদকে বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে ঈদের আগে বরগু'নার জে'লা প্রশাসকের কার্যালয়ে পদায়ন করা হয়। এরপর তিনি গত ১৬ মে বরগু'না জে'লা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। এখন পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মোঃ মামুনুর রশীদকে কোনো দায়িত্ব দেওয়া হয়নি বলেও জানান তিনি।

প্রস'ঙ্গত, করো’নার লাগাম টানতে সরকার আরোপিত বিধিনিষে'ধের পঞ্চম দিনে গত ১৮ এপ্রিল রাজধানীর এলিফ্যান্ট রোডে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করা শেখ মোঃ মামুনুর র'শিদ ও নিউমা'র্কেট থানার ভারপ্রা'প্ত কর্মক'র্তা (ওসি) এস এ কাইয়ুমের সংগে বাগবিতণ্ডা হয় ডা. সাঈদা শওকত জেনির। তিনি ব'ঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) রে'ডিওলজি অ্যান্ড ইমেজিং বিভাগের সহযোগী অধ্যাপক। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী নানা আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়। এরপর গত ২২ এপ্রিল নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মোঃ মামুনুর রশীদকে বরিশাল বিভাগে বদলি করা হয়েছে বলে জানান জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শেখ ইউসুফ হারুন।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *