রাস্তায় কাপড় খুলে ফেললেন যুবতী, অতঃপর যানজট!

পেলব শরীর। উন্মুক্ত বক্ষ। সোনালি চুল নেমে এসেছে খোলা নিতম্ব পর্যন্ত। এই অবস্থায় এক যুবতীর রাস্তায় ছোটাছুটি! মূহুর্তেই যানজটে স্থবির হয়ে পড়ল আমস্টারডামের প্রধান সড়ক। পরিস্থিতি সামলাতে ট্রাফিক পুলিশের ভিরমি খাওয়ার জোগাড়! হবেই না কেন? তার নিজেরই তো চোখ কপালে! বুধবার সকালে অফিস টাইমে রাস্তার ন'গ্নিকার দৌড় ঘিরে চারিদিকে যেন হইহই রইরই।

বুধবার সকালে আমস্টারডামের রাস্তায় ব্যস্ততা ছিল আর পাঁচটা দিনের মতো। হঠাৎই বড় রাস্তার মোড়ে এক যুবতীর আবির্ভাব। একটি বড় ঝুলওয়ালা নীল ঢলঢলে জামা গায়ে। জামাটা হাঁটু পর্যন্ত নেমে এসেছে। এ ছাড়া তাঁর শরীরে আর কোনও পোশাক ছিল না।

হঠাৎ লোকজনকে হাত নেড়ে ডাকতে লাগলেন। তাকে দেখে ইতোমধ্যেই অনেকে গাড়ি রাস্তার ওপর ব্রেক কষে ফেলেছে।

ভিড় জমাতে ওই যুবতী তখনই একটানে নিজেই খুলে ফেললেন জামাটা। রাস্তার ওপর এমন ন'গ্ন নারীকে দেখে লোকজনের চোখ তখন কপালে! এ বার ভিড়টা ঠেলে এগিয়ে এলেন দুই টিভি সাংবাদিক। তাঁরা ভিডিও তুলতে লাগলেন। যুবতী কিছুক্ষণ ক্যামেরার সামনে পোজ দিলেন, তার পর রাস্তায় জড়ো হওয়া কাউকে কাউকে চকাস করে চুমু খেয়ে নিলেন। এদিক-সেদিক দৌঁড়ে বেড়ালেন বেশ কিছুক্ষণ। তার পর এসে আবার জামাটা গায়ে তুলে নিলেন।
এরইমধ্যে কয়েক কিলোমিটার যানজট লেগে গেছে আমস্টারডামের রাস্তায়। যুবতীকে জামা পরতে দেখে গাড়িগু'লোর চাকা যেন একটু নড়েচড়ে উঠল। ধিরে ধিয়ে চাকা ঘুরতে শুরু করলে ফের ন'গ্ন হয়ে গেলেন তিনি। এ বার এক বালতি বরফঠান্ডা জলে সবার সামনে স্নান সারলেন, যাকে বলে আইস বাকেট চ্যালেঞ্জ। তার পর সবাইকে ধন্যবাদ জানিয়ে জামা গায়ে গলিয়ে চলে গেলেন।

মেয়েটি কি পাগল? মোটেই না। পরে ওই টিভি সাংবাদিকরা অবশ্য আসল ঘটনা জানালেন। মেয়েটি বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া। নাম স্যাব'াইন। বছর পঁচিশের মেয়েটির ইদানীং পারিবারিক বিপর্যয়ের কারণে পড়ার খরচ জুটছিল না। কিন্তু তিনি পড়াশুনো ছেড়ে দেওয়ার পাত্রী নন। তাই সংশ্লিষ্ট টিভি চ্যানেলের স'ঙ্গে চুক্তি হয়েছিল, তিনি রাস্তায় ন'গ্ন হয়ে দৌড়োদৌড়ি করবেন। সেই ছবি তুলে টিভিতে দেখানো যাব'ে। তবে সেই বাবদ মোটা অর্থ রয়্যালটি দিতে হবে মেয়েটিকে। সেই টাকা তিনি পড়াশুনার পেছনে ব্যয় করবেন। কথা অনুযায়ী তেমনটাই করেন ওই যুবতী।

টিভি চ্যানেলের তরফ থেকে জানানো হয়েছে, এককালীন রয়্যালটিই নয়, বরং মেয়েটির পড়াশুনোর পুরো খরচ জোগাবে চ্যানেল ক'র্তৃপক্ষ। এতে বেজায় খুশি ওই ছাত্রীও। হোক না জনতার সামনে একটু কাপড় খুলে দৌড়াদৌড়ি!

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *