বলিউড নায়িকাদের যত MMS স্ক্যান্ডাল

সব তারকাই জনপ্রিয় 'হতে চান। আর এই জনপ্রিয়তার জন্য প্রতিটি তারকা অ'ভিনেতা- অ'ভিনেত্রী খেটে যান নিরলসভাবে। তবে এটি অনেক কষ্টসাধ্য এবং সাধনার ব্যাপার। কিন্তু জনপ্রিয় হবার আরেকটি উপায় হল বিতর্ক সৃষ্টি করা। আর এই বিতর্ক সৃষ্টি করে জনপ্রিয় হয়ে উঠেছেন অনেক তারকা। আজ রইলো বলিউডের তারকাদের বিতর্কিত সব MMS স্ক্যান্ডালের ব্যাপারে। প্রথম পর্বের তালিকায় আছেন কারিনা কাপুর, শারলিন চোপড়া, মল্লিকা শেরাওয়াত, রিয়া সেন ও মোনা সিং।

ভারতের ছোটপর্দার জনপ্রিয় টিভি সিরিয়াল “জ্যাসি জেসি কই নেহি” তাঁকে এনে দিয়েছিল জনপ্রিয়তা আর এই নাটকে অ'ভিয়ের মধ্য দিয়েই ভক্তদের কাছাকাছি যেতে পেরেছিলেন তিনি। তবে হঠাৎ করেই এই অ'ভিনেত্রীর ন'গ্ন এমএমএসটি ইন্টারনেট এবং মোবাইল ফোনে ছড়িয়ে পড়ে। হাতে কোন নাটক না থাকলেও এই অ’প্রত্যাশিত ঘটনাটি দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন তিনি।

যার পরিপ্রেক্ষিতে মোনা থানায় একটি মা'মলাও করেন তবে যদিও ভিডিওটিতে স্পষ্ট বোঝা যাচ্ছিল যে মোনা সিংয়ের সম্মতিক্রমেই দৃশ্যায়ন করা হয়েছে কিনা।
কারিনা-শ’হীদ তারকা জুটির ভিডিও স্ক্যান্ডালটিকে মা'র্কেটিং কৌশল হিসেবে ধ’রা হলেও এটি তাদেরকে নিয়ে আসে আলোচনার কেন্দ্রবিন্দুতে। শুধু তাই নয় সেই সময় শ’হীদ-কারিনা বলিউডের অন্যতম হট জুটিতে পরিণত হন আর ভিডিওটিতে শ’হীদ-কারিনা একে অ’পরের প্রতি গভীর ভালোবাসাই প্রকাশ পায়।

অ'ভিনয় দিয়ে আলোচিত 'হতে না পারলেও একটি ভিডিও স্ক্যান্ডাল দিয়ে একেবারে ব্য'র্থ দুই অ'ভিনেতা-অ'ভিনেত্রী হয়ে উঠেছিলেন আলোচিত। ভিডিওতে আশমিত আর রিয়াকে একে অ’পরকে চুম্বন করতে দেখা যায় আর তা যে রিয়ার সম্মতিতেই হয়েছিল তাতে কোন সন্দে'হ না থাকলেও ঝামেলার শুরু হয় যখন আশমিত এই ভিডিওটি প্রকাশ করে দেন। এমন ঘটনায় প্রচণ্ড খেপে যান এই অ'ভিনেত্রী, অতঃপর আশমিতের বিরু'দ্ধে মা'মলাও করেন তিনি।

বলিউডের বোল্ড অ'ভিনেত্রীর খেতাব পাওয়া অ'ভিনেত্রীও এমএমএস স্ক্যান্ডেলের শিকার হয়েছেন। খুব সম্প্রতি এই ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। যদিও এই ভিডিওটিকে মল্লিকা সারাওয়াত নকল এবং তাকে ফাঁ'সানোর জন্য করা হয়েছে বলে দাবি করেন। তবে যারা দেখেছেন তারা অবশ্য মল্লিকার কথা মোটেই পাত্তা দিচ্ছেন না।

এদিকে বিতর্কিত কর্মকাণ্ড দিয়ে শারলিন চোপড়া তার নামটি ভালোই ছড়িয়েছেন। এই বিতর্কিত তারকা যে কিনা নিজেই নিজের ন'গ্ন ছবি প্রকাশ করেন এবার শোনা গেল তার ন'গ্ন ছবি লিক করেছে অন্য কেউ! বিশ্বা'সযোগ্য না হলেও কামসূত্র থ্রিডির নায়িকা শারলিন চোপড়ার এমনটাই দাবি। তিনি বলেন, কেউ ইচ্ছা করেই তার পোশাক পরিবর্তনের মুহূর্তটি ইন্টারনেটে ছড়িয়ে দেন।

About admin

Check Also

আজ হোক বা কাল, আমার কাছে ফিরে আসবে মাহি: বললেন সাবেক স্বামী

বিচ্ছেদ হয়ে গেলেও স্ত্রী মাহি আবারও তার কাছে ফিরে আসবে বলে আশা করেন সাবেক স্বামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *