সপরিবারে করোনায় আক্রান্ত দীপিকা পাড়ুকোন

করো’নায় আ'ক্রা'ন্ত হয়েছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের বাবা ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোন। তাঁকে বে'ঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শনিবার জ্বরে আ'ক্রা'ন্ত হলে স'ঙ্গে স'ঙ্গে তাঁকে হাসপাতালে নেওয়া হয়। তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল। এ ছাড়া করো’নায় সংক্রমিত হয়েছেন দীপিকার মা উজালা ও বোন অনিশাও। আপাতত তাঁরা বাড়িতেই আইসোলেশনে আছেন।

‘প্রকাশ পাড়ুকোন ব্যাডমিন্টন একাডেমি’র পরিচালক বিমল কুমা'র জানান, বেশ কিছুদিন আগে একাধিক উপসর্গ থাকায় দীপিকার বাবা, মা ও বোন করো’না পরীক্ষা করান। তিনজনেরই পজিটিভ ফল আসে। তবে আপাতত সবার অবস্থা স্থিতিশীল রয়েছে। এ স'প্ত াহেই প্রকাশ পাড়ুকোনকে হাসপাতাল থেকে ছাড়া 'হতে পারে।

পরিবারের স'ঙ্গে দীপিকাও করো’নায় আ'ক্রা'ন্ত হয়েছেন, জানিয়েছে ফিল্ম ফেয়ার। পিংকভিলা জানাচ্ছে, দীপিকারও করো’না পরীক্ষার ফল পজিটিভ এসেছে। গত স'প্ত াহে তাঁর ইনস্টাগ্রাম পোস্ট থেকে সে রকমই আঁচ করা যাচ্ছে। মানসিক স্বাস্থ্য বি'ষয়ে সচেতন করতে এক পোস্টে দীপিকা লিখেছেন, ‘আমা'দের মতো লাখো মানুষ (আমি ও আমা'র পরিবারসহ) ভালো থাকতে হিমশিম খাচ্ছি। করো’নার এই সংকটকালে আমা'দের মানসিক স্বাস্থ্যের পরিচর্যার কথা ভুলে গেলে চলবে না। এটাও সমান গু'রুত্বপূর্ণ। মনে রাখবেন আপনি একা নন, আমর'াও আপনার সহযাত্রী। সবচেয়ে গু'রুত্বপূর্ণ ব্যাপার হলো আমর'া আশাবাদী।’ তবে দীপিকার টিমের সদস্যদের স'ঙ্গে যোগাযোগ করে তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে নিশ্চিত কোনো খবর পাওয়া যায়নি। তবে ভারতীয় ম্যাগাজিন ফিল্মফেয়ার বি'ষয়টি নিশ্চিত করেছে। দীপিকাও মা-বোনের স'ঙ্গে ব্যা'ঙ্গালুরুর বাড়িতে কোয়ারেন্টিনে আছেন।

স্বামী রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন
স্বামী রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনইনস্টাগ্রাম
দীপিকাকে শিগগির দেখা যাব'ে কবির খান পরিচালিত ছবি ‘এইটি থ্রি’তে। ছবিতে তাঁর স্বামী রণবীর সিংও অ'ভিনয় করেছেন। এ ছাড়া শকুন বার্তার নতুন ছবিতে দেখা যাব'ে অনন্যা পান্ডে ও সি'দ্ধান্ত চতুর্বেদীর স'ঙ্গে। জন আব্রাহা'ম ও শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতেও কাজ করছেন তিনি।

অন্যদিকে দীপিকার বাবা ভারতের জনপ্রিয় ক্রীড়াব্যক্তিত্ব প্রকাশ পাড়ুকোন আশির দশকে ভারতের জাতীয় দলে ব্যাডমিন্টন খেলতেন। ১৯৮৩ সালে তিনি ব্রোঞ্জ পদক জয় করেন। প্রকাশ পাড়ুকোন প্রথম ভারতীয় হিসেবে বিশ্ব চ্যাম্পিয়নশিপে পদক জিতেছিলেন।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *