দুর্ণীতির কারনে ভ্যাকসিন নিয়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারেনি সরকার: ফখরুল

করো’না ভ্যাকসিন প্রস'ঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার কতটা দায়িত্বহীন হলে, কতটা অযোগ্য হলে, জনগণের স'ঙ্গে তাদের সম্পর্ক কতটা বিচ্ছিন'্ন হলে এই ধরনের একটাও সঠিক সি'দ্ধান্ত নিতে পারেনি। এটা হচ্ছে শুধু দুর্নীতির কারনে।

অন্য কোন কারন নেই। আজ রবিবার (২ মে) দুপুরে ভার্চ্যুয়াল এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব এসব কথা বলেন। মির্জা ফখরুল বলেন, এই সরকার মূলত কতোগু'লো মাফিয়া চক্রের মধ্যে একত্রিত হয়েছে এবং তাদের নিয়ে দেশ চালাচ্ছে।

একটা মাফিয়া সরকার তৈরি হয়েছে। প্রত্যেকটি ক্ষেত্রে মাফিয়ারাই গু'রুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। দেশের এই পরিনতি যে, হবে এটা আমর'া কল্পনাও করতে পারিনি। আজকে দুর্ভাগ্য আমা'দের স্বাধীনতার ৫০ বছর পরও এরকম একটি ভয়ংকর পরিস্থিতি আমা'দের দেখতে হচ্ছে। বিএনপি মহাসচিব বলেন,

আমর'া বার-বার বলে আসছি এই পরিস্থিতি থেকে মুক্তি পেতে হলে অবশ্যই নিরপেক্ষ সুষ্ঠু অবাধ নির্বাচন 'হতে হবে। সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্য নিরপেক্ষ সরকার দরকার হবে। এজন্য আমা'দের জনগণকে ঐক্যব'দ্ধ হয়ে যারা আজকে ক্ষমতা দখল করে আছে তাদেরকে সরিয়ে সত্যিকার অর্থে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *