প্রবাসীর স্ত্রীর মোবাইল চুরি করে কুপ্রস্তাব দিলেন ছাত্রলীগ নেতা!

ফেনীর পরশুরাম উপজে'লায় প্রতিবেশী এক প্রবাসীর স্ত্রীর মোবাইল চু’রি করে সেই ফোন দিয়ে ওই নারীকে উ’ত্ত্য’ক্তের অ’ভিযোগ উঠেছে ছাত্রলীগের এক নেতার বি’রু'দ্ধে। এ ঘট’নায় স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের সহায়তায় তাকে আ’টক করে পুলি’শে দি’য়েছে এলাকাবাসী।

শনিবার (১ মে) বিকালে ওই নেতাকে আ’দালতের মাধ্যমে কা’রাগা’রে পাঠা’নো হয়েছে। আ’টককৃ’ত এনায়েত হোসেন ওরফে আকাশ (২১)। তিনি উপজে'লার মির্জানগর ইউনিয়ন ছাত্রলীগের ক্রীড়াবি'ষয়ক সম্পাদক ও পশ্চিম মির্জানগর গ্রামের মৃ'’ত আলমগীর হোসেনের ছেলে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,

অ'ভিযুক্ত আকাশ বেশ কয়েক দিন আগে রাতে প্রতিবেশী প্রবাসীর স্ত্রীর মোবাইল ফোন চু’রি করে নিয়ে যান। তারপর সেই মোবাইল দিয়ে ওই নারীকে কু’প্র’স্তাব ও উ’ত্ত্য’ক্ত করতে শুরু করেন। একপর্যায়ে ওই নারী স্থানীয় লোকজনকে বি'ষয়টি অব’হিত করেন। পরে শুক্রবার (৩০ এপ্রিল) রাতে মির্জানগর ইউপির চেয়ারম্যান নুরুজ্জমান ভুট্টোর সহযোগিতায় এলাকার লোকজন আ’কাশকে আ’টক করে পুলিশে সোপর্দ করেন।

মির্জানগর ইউপি চেয়ারম্যান নুরুজ্জমান ভুট্টো বলেন, ছাত্রলীগের নেতা এনায়েত হোসেনের বিরু'দ্ধে আইনগত ও সাংগঠনিক ব্যবস্থা নিতে উপজে'লা ও জে'লা ছাত্রীলগকে অনুরোধ করেছি। এ বি'ষয়ে পরশুরাম মডেল থা’নার ভা’রপ্রা'প্ত কর্মক'র্তা (ওসি) মো. শওকত হোসেন বলেন, এনায়েত হোসেনের বিরু’'দ্ধে আগেও চু’রির কয়ে’কটি মা’ম’লা র’য়েছে। শনিবার (১ মে) তাকে আ’দালতের মাধ্যমে কা’রাগা’রে পাঠানো হ’য়েছে।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *