এবার থানায় জিডি করেন মুনিয়ার বোন!

কয়েকদিন ধরেই বিভিন্ন মোবাইল নাম্বার থেকে হু’মকি পাওয়ার জন্য জীব’নের নি’রাপত্তা চেয়ে থা’নায় সাধারণ ডায়েরি করেছেন মুনিয়ার বোন নুসরাত। শনিবার বিকেলে কুমিল্লার কোতোয়ালি থানায় তিনি এ সাধারণ ডায়েরি করেন। গত কয়েকদিন ধরেই বিভিন্ন ফোন নাম্বার থেকে জী’বননা’শের হু’মকি আসছে বলে তিনি অ'ভিযোগ করেছেন।

গত সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় গু'লশানের ১২০ নম্বর সড়কের ১৯ নম্বর বাসার একটি ফ্ল্যাট থেকে কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার লা’শ উ’'দ্ধার করে পুলিশ। এ ঘ’টনায় মু’নিয়ার বড় বোন নুসরাত জাহান তানিয়া বাদী হয়ে দেশের একটি বৃহৎ শিল্পগ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের বিরু’'দ্ধে আ’ত্ম’হ’ত্যায় প্র’রোচনার অ'ভি’যোগ এনে একটি মা’ম’লা দায়ের করেন।

আরো পড়ুন: ভারত ফেরতদের খাদ্য সহায়তায় ছাত্রলীগ:‘করো’’নায় ভয় নয়, সচেতনতায় হবে জয়’ এ স্লোগান নিয়ে যশোরের শার্শা উপজে'লা ছাত্রলীগের উদ্যোগে ভারত ফেরত বাংলাদেশি পাসপোর্টধারী যাত্রীদের খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (১ মে) সন্ধ্যায় স্থানীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের অর্থনৈতিক সহায়তায় শার্শা উপজে'লা ছাত্রলীগের সদস্যরা সেবামূলক এ কাজে যোগ দেন। শার্শা উপজে'লা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার জানান, চিকিৎসা সেবার জন্য যারা ভারতে গিয়েছিলেন এখন তারা ফিরছেন।

এ কারণে নিজ খরচে তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন করতে হচ্ছে। ফেরত আসা এসব যাত্রীর অনেকে অর্থনৈতিক সংক’টে আ’ছেন। তাদের সাথে থাকা ছোট ছেলেমেয়েরা ভো’গান্তি পো’হাচ্ছে। বি'ষয়টি বিবেচনা করে মান’বিক কারণে স্থানীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন যাত্রীদের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন। খাদ্যসহ স্বাস্থ্য সুরক্ষা উপকরণ তাদের মধ্যে বিতরণ করা হচ্ছে।

বর্তমান পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ সেবা অব্যা'হত থাকবে বলেও জানান এ ছা’ত্রলীগ নেতা। এ সময় ইফতার বিতরণে স্বেচ্ছাসেবী হিসেবে সহযোগিতায় ছিলেন শার্শা উপজে'লা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক খুর'শিদ মিলন, বেনাপোল পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়াদ্দার, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, সাবেক ছাত্রনেতা আল ইমর'ান, খাইরুজ্জামান সজিব, আলমগীর হোসেনসহ উপজে'লা ও বেনাপোল পৌর ছাত্রলীগের সব নেতাকর্মী।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *