আমাকে ও মৌসুমীকে বেশ কয়েকবার মেরেছে

দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা জুটি ওমর' সানী ও মৌসুমী। ব্যক্তিজীবনে তারা স্বামী-স্ত্রী একথা কারও অজানা নয়। এবার তারকাদের মৃ'ত্যু গু'জব নিয়ে প্রশ্ন তুলেছেন এই সুপারস্টার নায়ক।

এটিএম শামসুজ্জামানের মৃ'ত্যুর আগে বহুবার তার মৃ'ত্যুর গু'জব ছড়িয়েছিল এবং সবশেষ নায়ক আলমগীরকে নিয়ে মৃ'ত্যুর গু'জব কারা' ছড়ালো তা নিয়ে প্রশ্ন তুলেছেন ওমর' সানী।

বিভিন্ন সময়ে বেনামি ইউটিউব চ্যানেলে এসব গু'জব ছড়িয়ে দেয়া হয়। ওমর' সানী মনে করেন, ইউটিউব কন্টেন্টের ক্ষেত্রে একটা নীতিমালা থাকা উচিত।

এক ফেসবুক স্ট্যাটাসে ওমর' সানী লিখেছেন, ‘ইউটিউব চ্যানেলের প্রতি একটা নীতিমালা থাকা উচিত, তথ্য মন্ত্রণালয়ের আন্ডারে থাকা উচিত, তা কী হচ্ছে। কত হাজার গু'ঞ্জন হলে নীতিমালা করবেন?

‘আমাকে মেরেছে কয়েকবার মৌসুমীকে মেরেছে, এটিএম সাহেবকে মেরেছিল অনেকবার আরো অনেককে মেরেছে মিথ্যা তথ্য দেয়া এবং কাল্পনিক গল্প, আজ জলজ্যান্ত আমা'দের চলচ্চিত্রের বটবৃক্ষ আলমগীর সাহেবকে মা'রলেন। না উনি মা'রা যাননি, বেঁচে আছেন।’

তিনি লিখেছেন, ‘কয়েকদিন আগে দেখলাম সাইডলাইনে বসে থাকা একটা মেয়েকে তার অসুস্থতা ও অসহায়ত্ব নিয়ে তাকে নায়িকা বানিয়েছেন, আসলে উনি নায়িকা নয়। আরো অনেক গল্প। একটা নীতিমালা হওয়া উচিত। কোনো কন্ট্রোল নেই। আমা'দের বিক্রি করে দেদারছে পয়সা কামাচ্ছে তারা। যারা এগু'লো করছে তারা কী মানুষ নাকি। যাই হোক তথ্যমন্ত্রী এবং রাষ্ট্র মহোদয়কে বললাম।’

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *