প্রেমের সম্পর্ক ‘তিক্ত’ হয়ে উঠেছিল ফাতিমার কাছে

আমির খানের দ'ঙ্গল ছবিতে অ'ভিনয় করে রাতারাতি তারকা বনে যান ফাতিমা সানা শেখ। এবার ব্যক্তিগত বি'ষয়ে মুখ খুললেন তিনি। একসময় প্রেমের সম্পর্কে তিক্ত হয়ে উঠেছিলেন বলে জানিয়েছেন তিনি। ফাতিমা বলেন, ‘বি'ষিয়ে যাওয়া সম্পর্ক থেকে বেরিয়ে আসা কঠিন।’

ফাতিমা সানা বরাবরই ব্যক্তিগত জীবন নিয়ে চুপচাপ। বিভিন্ন সাক্ষাৎকারে এই বি'ষয়ে প্রশ্ন এলে তা এড়িয়ে গেছেন তিনি। এমনকি ‘ঠগস অব হিন্দুস্তান ‘ ছবি মুক্তির আগে আমির খানের স'ঙ্গে তার নাম জড়ালেও প্রকাশ্যে বলেননি কিছু।

অবশেষে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন তিনি। সম্প্রতি নেটফ্লিক্সের ‘অজিব দাস্তানস’ সিরিজে পরিচালক শশাঙ্ক খৈতানের পরিচালনায় অ'ভিনয় করেন ফতিমা। তার এই চরিত্রের বি'ষয়ে এক সাক্ষাৎকারে কথা বলতে গিয়ে জানালেন প্রেমের সম্পর্কের কথা।

কথায় কথায় ফতিমা জানান, তিনি তার ‘পিঙ্কি’ চরিত্রটির মতো নন! একসময় তিনি প্রেমের সম্পর্কে ছিলেন, যা ধীরে ধীরে বি'ষিয়ে উঠেছিল। তিক্ত সম্পর্ক থেকে বেরিয়ে আসা যে মোটেও সহজ নয়, তাও উল্লেখ করেন তিনি।

ফতিমা বলেন, ‘মুখে বলা সহজ যে আমি এটা ঠিক করে নেব, ওটাও করতে পারব; কিন্তু কেউ যখন তিক্ত সম্পর্কে জড়িয়ে থাকে তখন সেখান থেকে বেরিয়ে আসা কঠিন!’

চলতি মাসের শুরুতে করো’নায় আ'ক্রন্ত হয়েছিলেন এই অ'ভিনেত্রী। সে কথাও সোস্যাল মিডিয়ায়

About admin

Check Also

ক্যানসার মুক্ত মা, রাস্তায় বসে সালমানের জন্য প্রার্থনা রাখির (ভিডিও)

বলিউডের আলোচিত আইটেম গার্ল রাখি সাওয়ান্তের ক্যানসার আ'ক্রা'ন্ত মায়ের সফল অ'স্ত্রোপচার হয়েছে। তার মায়ের নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *