মেয়ের টানে এক হয়ে গেলেন তাহসান-মিথিলা

বাবাকে কাছে পেয়ে খু’নসুটিতে মেতেছে জনপ্রিয় গায়ক-অ’ভিনেতা তাহসান রহমান খান ও অ’ভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলার মে’য়ে আয়রা। বাবা-মে’য়ের খু’নসুটি দেখে খুশি মিথিলা। ম'ঙ্গলবার (২২ ডিসেম্বর) রাতে বাবা-মে’য়ের খু’নসুটির ঝলক পাওয়া গেলো তাহসানের ইনস্টাগ্রাম পেজে। নানা রকম ফিল্টার লাগিয়ে ইংরেজিতে মজার মজার কথা বলছে ছোট্ট আয়রা।

আর তাকে সমান তা’লে স’'ঙ্গ দিয়েছে চলেছেন তাহসান। সাধারণত তাহসান স্বল্প কথার মানুষ বলেই পরিচিত অনুরাগী মহলে। তবে মে’য়েকে পেয়ে যেন সবটাই ওলোট-পালট। আয়রার স’'ঙ্গে কিছু মুহূর্তের জন্য তিনিও ফিরে গেলেন শৈশবে। বাবা-মে’য়ের এই যুগলব’ন্দি দেখে হাসি ধরে রাখতে পারেননি মিথিলাও।

তাহসানের পোস্টে হাসির ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন তাদের এভাবে দেখে কতটা খুশি অ’ভিনেত্রী। এরপরেই তাহসান লেখেন, ‘সেন্স অফ হিউমা’র একদম আমা’র মতো’। তার কথায় সহমত পোষণ করেন মিথিলাও। ম'ঙ্গলবার (২২ ডিসেম্বর) রাতে বাবা-মে’য়ের খু’নসুটির ঝলক পাওয়া গেলো তাহসানের ইনস্টাগ্রাম পেজে।

নানা রকম ফিল্টার লাগিয়ে ইংরেজিতে মজার মজার কথা বলছে ছোট্ট আয়রা। আর তাকে সমান তা’লে স’'ঙ্গ দিয়েছে চলেছেন তাহসান। সাধারণত তাহসান স্বল্প কথার মানুষ বলেই পরিচিত অনুরাগী মহলে। তবে মে’য়েকে পেয়ে যেন সবটাই ওলোট-পালট। আয়রার স’'ঙ্গে কিছু মুহূর্তের জন্য তিনিও ফিরে গেলেন শৈশবে।

বাবা-মে’য়ের এই যুগলব’ন্দি দেখে হাসি ধরে রাখতে পারেননি মিথিলাও। তাহসানের পোস্টে হাসির ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন তাদের এভাবে দেখে কতটা খুশি অ’ভিনেত্রী। এরপরেই তাহসান লেখেন, ‘সেন্স অফ হিউমা’র একদম আমা’র মতো’। তার কথায় সহমত পোষণ করেন মিথিলাও। তাহসান-মিথিলার এই সংক্ষি’'প্ত কথোপকথন দেখে উচ্ছ্বসিত তাদের অনুরাগীরাও।

ছোট্ট আয়রাকেও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা। প্রস’'ঙ্গত, কাজের জন্য মে’য়েকে নিয়ে আপাতত ঢাকায় আছেন মিথিলা। বাংলাদেশের জি ফাইভের কাজ সেরে ক্রিসমাসেই কলকাতায় ফেরার কথা ছিলো দু’জনের। কিন্তু আরো কয়েকটি কাজ চলে আসায় ঢাকাতেই থাকতে হবে তাদের।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *