মিরপুরে স্বামীর হাতে আ.লীগ নেত্রী খু”ন

রাজধানীর মিরপুরে স্বামীর ধা'রালো অ'স্ত্রের আঘা'তে আ'হত আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বি'ষয়ক উপ-কমিটির সদস্য উমামা বেগম কনকের (৪০) মৃ'ত্যু হয়েছে।শুক্রবার (২৩ এপ্রিল) দিনগত রাত পৌনে ১২টার দিকে পল্লবী থানাধীন মিরপুর ডিওএইচএস, ৭৪৩ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।গু'রুতর আ'হতাবস্থায় তাকে উ'দ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক)

হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন শনিবার (২৪ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে তার মৃ'ত্যু হয়। নি'হতের বড় বোন রুমা জানান, কনকের স্বামী ওমর' ফারুক দীর্ঘদিন জাপানে ছিলেন। দেশে আসার পর তিনি কিছুই করতেন না।

এ নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া বিবাদ 'হতো। এর জের ধরে শুক্রবার রাতে ফারুক ধা'রালো অ'স্ত্র দিয়ে কনককে কু'পিয়ে আ'হত করে। পরে খবর পেয়ে তাকে উ'দ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন শনিবার ভোরে তার মৃ'ত্যু হয়েছে। তিনি আরও জানান, কনককে কু'পিয়ে আ'হত করার পর ফারুক বাসায়ই ছিলেন।

এরপর সবার কাছে স্বীকারও করেন যে, তিনি তার স্ত্রীকে কু'পিয়েছেন। স্বজনরা জানান, তাদের বাড়ি নরসিংদী সদর উপজে'লায়। এক ছেলে ও এক মেয়ের জননী কনক।ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মর'দে'হ ময়নাত'দন্তের জন্য মর'্গে রাখা হয়েছে। ঘটনাটি পল্লবী থানায় জানানো হয়েছে।পল্লবী থানার ভারপ্রা'প্ত কর্মক'র্তা (ওসি)

কাজী ওয়াজেদ আলী জানান, ঘটনার সংবাদ পেয়ে হাসপাতাল অবস্থান করছি। বিস্তারিত জানার জন্য চেষ্টা করা হচ্ছে। ওসি আরও জানান, নি'হতের স্বামীকে আট'ক করা হয়েছে ও কনক আওয়ামী লীগের রাজনীতির স'ঙ্গে জড়িত ছিলেন।

এদিকে উমামা বেগম কনকের মৃ'ত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।এক শোক বিবৃতিতে তিনি মর'হু’মা উমামা বেগম কনকের আ'ত্মা'র মাগফিরাত কামনা এবং তার শোকসন্ত'প্ত পরিবার-পরিজন, সহকর্মী, গু'ণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *