নিজের হাতে তৈরি করা “ইফতারি” এতিমদের মাঝে বিতরণ করলেন নারী ক্রিকেটার জাহানারা

বাংলাদেশের নারী ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে জাহানারা আলম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, নিজের হাতে তৈরি করা ইফতারি এতিম'দের মাঝে বিতরণ করলেন বাংলাদেশের নারী ক্রিকেট দলের অলরাউন্ডার জাহানারা আলম। আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ইফতারি তৈরি কিছু ছবি ছেড়েছেন বাংলাদেশ নারী জাতীয় ক্রিকেট দলের এই অলরাউন্ডার। সেখানে তিনি সবাইকে এতিম এবং অসহায় মানুষদের সাহায্যের হাত বাড়িয়ে দিতে অনুরোধ করেছেন।

আরও পড়ুন:>মর'গ্যান খুব বাজে অধিনায়ক: শেবাগ ইংল্যান্ডের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মর'গ্যান অন্যতম।

এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার। নতুন খবর হচ্ছে, চলতি আইপিএলে টানা তিন পরাজয়ে বেশ বেকায়দায় পড়েছেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়োইন মর'গ্যান।

গতকাল বুধবার চেন্নাইয়ের কাছে হেরে নাইটরা এখন টেবিলের ৬ নম্বরে। এই পরাজয়ের পর মর'গ্যানের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন বীরেন্দ্র শেবাগ।সাবেক ভারতীয় ওপেনারের মতে, মর'গ্যানকে যত ভালো মনে করা হয় আসলে সে তত ভালো অধিনায়ক নয়

About admin

Check Also

অবসর নিচ্ছেন তামিম

ব্যাট হাতে বাংলাদেশের বেশিরভাগ রেকর্ডই তামিম ইকবালের দখলে। সম্প্রতি নিউজিল্যান্ডে টি-টোয়েন্টি সিরিজ না খেলেই দেশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *