তিন বউ রেখে দুই সন্তানের জননীকে নিয়ে পালালো বৃদ্ধ

রাজশাহীতে তিন স্ত্রী ও ছেলে মেয়েদের রেখে দুই সন্তানের জননীকে নিয়ে পালিয়ে গেছেন এক বৃ'দ্ধ। বুধবার (২১ এপ্রিল) সন্ধ্যায় মায়ের হদিস না পেয়ে সাংবাদিকদের বি'ষয়টি অবহিত করেন ওই নারীর ছেলে (২২)।

এর আগে এ ঘটনায় ১১ এপ্রিল বিকেলে বাগমা'রা থানায় অ’পহরণের অ'ভিযোগ দেন তিনি। মানসম্মানের কথা ভেবে বি'ষয়টি এতদিন চেপে রেখেছিলেন।

অ'ভিযুক্ত আবদুর রাজ্জাক বাচ্চু (৬০) জে'লার বাগমা'রা উপজে'লার হা'মিরকুৎসা গ্রামের বাসিন্দা। উপজে'লার গোয়ালকান্দি ইউনিয়নের বাগিচাপাড়া জামে মসজিদের ইমাম ছিলেন তিনি। কিন্তু নারী কেলেঙ্কারির কারণে ইমামতি হারান। ইমামতি ছাড়াও এলাকায় কবিরাজি করতেন আবদুর রাজ্জাক বাচ্চু।

জানা গেছে, নিরুদ্দেশ হওয়া ওই নারীর স্বামী প্যারালাইসিস রোগী ছিলেন। কবিরাজি চিকিৎসা দিতে নিয়মিত ওই নারীর বাড়িতে যেতেন অ'ভিযুক্ত বাচ্চু। তিনি ওই নারীকে নিয়মিত কুরআন শিক্ষাও দিতেন। কিছুদিন পর ওই নারীর ছেলেদের সন্দে'হ হওয়ায় বাচ্চুকে বাসায় যেতে নিষে'ধ করা হয়। তারপরও ওই অ'ভিযুক্ত বাচ্চু বাড়ির আশপাশে ঘোরাঘুরি করতেন। গত ১১ এপ্রিল ওই নারী বাবার বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এর পরে আর বাড়িতে ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর জানা যায় বাচ্চু তাকে নিয়ে নিরুদ্দেশ হয়েছেন।

এলাকাবাসী জানান, হা'মিরকুৎসা এলাকার নিজ বাড়িতে ২ ছেলে ও ২ মেয়েকে নিয়ে তার প্রথম স্ত্রী থাকেন। নাটোরের নলডা'ঙ্গা উপজে'লার রামসার কাজীপুরে তার দ্বিতীয় স্ত্রী থাকেন। এই ঘরে ২ মেয়ে ও ১টি ছেলে রয়েছে বাচ্চুর। এছাড়া চট্টগ্রামে তাবলিগ জামাতে গিয়ে নারী কেলেঙ্কারিতে জড়িয়ে বিয়ে করতে হয় তাকে। সেই স্ত্রীর অবশ্য কোনো সন্তান নেই।

গোয়ালকান্দি বাগিচাপাড়া মসজিদের সাবেক সভাপতি মোফাজ্জল হোসেন বলেন, আমা'দের মসজিদে ইমাম থাকাকালে বাচ্চু হুজুর অন্য নারীর সাথেও প'রকীয়া প্রেমের সম্পর্কে লি'প্ত হন। এ নিয়ে এলাকায় অনেক সমালোচনা তৈরি হলে মসজিদ ক'র্তৃপক্ষ তাকে ইমামতি থেকে অব্যা'হতি দেন।

ওই নারীর বড় ছেলে ভাষ্য মতে, অ'ভিযুক্ত বাচ্চু তার মাকে পানি পড়া ও তাবিজ-কবজ করে বশ করেছেন। বাবার অসুস্থতার সুযোগ নিয়ে তার মাকে বাড়ি থেকে ভাগিয়ে নিয়ে গেছে। বাড়ি থেকে তার মা নগদ ২ লাখ ৪০ হাজার টাকা নিয়ে গেছেন।

এ বি'ষয়ে বাগমা'রা থানার ভারপ্রা'প্ত কর্মক'র্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, এ ঘটনাটি আমা'র জানা নেই। এমন অ'ভিযোগ কিংবা জিডি থানায় নথিভুক্ত হয়ে থাকলে অবশ্যই ত'দন্ত সা'পেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *