টিকা নিয়ে জিমে গেলেন অপু বিশ্বাস

করো’নার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা দেশ। প্রতিদিনই এই মহা'মা'রিতে মৃ'ত্যুর রেকর্ড হচ্ছে। কদিন আগেই এই ভাইরাস কেড়ে নিয়েছে দেশের কিংবদন্তিতুল্য নায়িকা কবরীর প্রাণ।

এমন অবস্থায় করো’নার টিকা নিয়েছেন ঢাকাই সিনেমা'র এ সময়ের জনপ্রিয় নায়িকা অ’পু বিশ্বা'স। টিকা নেওয়ার দুটি ছবি নিজের ফেসবুক পেজে প্রকাশ করে বি'ষয়টি নিশ্চিত করেছেন অ'ভিনেত্রী নিজেই।

অ’পু জানান, দুপুর পৌনে ১টার দিকে রাজধানীর একটি হাসপাতাল থেকে টিকার প্রথম ডোজ নিয়েছেন তিনি।

অ’পু বিশ্বা'স বলেন, ‘অনেকের মুখে অনেক কিছু শুনেছি। সে কারণে ভ্যাকসিন নিতে গিয়ে প্রথমে একটু টেনশনে ছিলাম। কিন্তু ভ্যাকসিন নিতে আমা'র এক বিন্দুও কষ্ট হয়নি। কোনো প্রতিক্রিয়া নেই। আমি যে ভ্যাকসিন নিয়েছি সেটা নিজেই ভুলে গেছি। আমি একটু পর জিমে যাব', এখন সেই প্রস্তুতি নিচ্ছি।’

এই নায়িকা আরও বলেন, ‘সুস্থ থাকার জন্য অবশ্যই ভ্যাকনিস নেওয়া উচিত। তাই আমি নিয়েছি। তাছাড়া কাজের প্রয়োজনে আমা'দের পৃথিবীর বিভিন্ন দেশে যেতে হয়। আমা'র সন্তান আছে। সব কিছু চিন্তা করেই ভ্যাকসিন নিয়েছি। সবার কাছে দোয়া চাই, যেন সন্তানসহ সুস্থ থাকতে পারি।’

সবশেষ গতমাসে মুক্তি পায় অ’পু বিশ্বা'স অ'ভিনীত ‘প্রিয় কমলা’। তার ‘ছায়াবৃক্ষ’ সিনেমা'র অধিকাংশ শুটিং শেষ। মুক্তির অ’পেক্ষায় রয়েছে তার অ'ভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এছাড়া কলকাতার সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *