হাসপাতাল থেকে পালালো ৩১ করোনা রোগী, খুঁজছে পুলিশ

এবার ভারতের ত্রিপুরা রাজ্যের কোভিড-১৯ কেয়ার সেন্টার থেকে কমপক্ষে ৩১ জন করো’না রোগী পালিয়েছে। এরপরই তাদের খুঁজে বের করতে বড় ধরনের অ'ভিযান শুরু করেছে ত্রিপুরা পুলিশ।

পালিয়ে যাওয়া ব্যক্তিরা রাজ্যের আধাসামর'িক বাহিনী ত্রিপুরা স্টেট রাইফেলসে ভর্তি পরীক্ষা দিতে সেখানে এসেছিলেন। ওই ব্যক্তিরা উত্তরপ্রদেশ, বিহার, রাজস্থান, মধ্যপ্রদেশ ও পশ্চিমব'ঙ্গের বাসিন্দা।

পশ্চিম ত্রিপুরা জে'লার ম্যাজিস্ট্রেট শৈলেশ কুমা'র যাদব বলেন, তাদেরকে অরুন্ধতীনগর এলাকার পঞ্চায়েত রাজ ট্রেনিং ইন্সটিটিউটের (পিআরটিআই) একটি অস্থায়ী কেয়ার সেন্টারে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। সদর সাবডিভিশনাল পুলিশ অফিসার অনির্বাণ দাস বলেছেন, যেহেতু তারা অন্য রাজ্য থেকে এসেছে তাই তাদের ব্যাপারে সব পুলিশ স্টেশন এবং রেলওয়ে ক'র্তৃপক্ষকে সতর্ক করা হয়েছে।

তাদের খুঁজে বের করতে আমর'া তল্লা'শি অ'ভিযান শুরু করেছি। তিনি বলেন, সেন্টারের মূল গেটে নিরাপ'ত্তার ব্যবস্থা ছিল। কিন্তু ওই রোগীরা ভবনের পেছনের অংশের দেয়াল বেয়ে পালিয়ে যায়।শৈলেশ জানান,

ওই ভবনে ৬৫টি বিছানা রয়েছে। সেখানে ৫৬ জন করো’না রোগী ছিল। আগামী ২৪ এপ্রিল থেকে ত্রিপুরায় প্রবেশ করতে হলে অবশ্যই করো’না নেগেটিভ রিপোর্ট লাগবে। না হলে তাদের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করতে হবে।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *