ডিম না পাড়ায় মুরগি নিয়ে থানায় অভিযোগ

শুধু যে চুরি, ডা'কাতি অথবা খু'ন ধ'র্ষণের অ'ভিযোগ জানাতে মানুষ থানায় যায় তা কিন্তু নয়। পুলিশকে নিষ্পত্তি করতে হয় অনেক অদ্ভুত অদ্ভুত অ'ভিযোগেরও। যেমন ভারতের মহারাষ্ট্রে নিজের পালিত মুরগি নিয়ে থানায় অ'ভিযোগ দিতে হাজির হয়েছেন এক মালিক।

অ'ভিযোগ, তার মুরগি ডিম দিচ্ছে না! ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন শুক্রবার (২২ এপ্রিল) এক প্রতিবেদনে জানিয়েছে, ঘটনাটি মহারাষ্ট্রের পুনের। সম্প্রতি এক পোলট্রি ফার্মের মালিক পুলিশে কাছে গিয়ে অ'ভিযোগ জানান, একটি বিশেষ সংস্থার তৈরি খাবার খাওয়ার পর থেকেই তার সব মুরগি ডিম দেওয়া বন্ধ করে দিয়েছে।

এ প্রস'ঙ্গে লোনি কালভোর পুলিশ স্টেশনের ইনচার্জ রাজেন্দ্র মোকাশি বলেন, আমর'া অ'ভিযোগটি গু'রুত্ব সহকারে দেখছি। তিনি একা নন, আরও অন্তত চারজন একই অ'ভিযোগ নিয়ে এসেছেন আমা'দের কাছে।

প্রত্যেকেই বলেছেন, ওই সংস্থাটির খাবার খেয়েই তাদের মুরগি ডিম দেওয়া বন্ধ করে দিয়েছে। তিনি আরও বলেন, আসলে কোনো কোনো সময় কিছু খাবার মুরগিদের পছন্দ হয় না।

তখনই মুরগিরা ডিম দেওয়া বন্ধ করে দেয়। এ ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে। এ বি'ষয়ে অ্যানিমাল হাসবেন্ড্রি অফিসারের স'ঙ্গে কথা বলেছেন পুলিশ কর্মক'র্তারা। তবে ওই খাদ্য প্রস্তুতকারক সংস্থা সব পোলট্রি ফার্মের মালিকদের ক্ষ'তিপূরণের আশ্বা'স দেওয়ায় আর মা'মলা হয়নি।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *