মেয়ে-জামাইয়ের সঙ্গে হানিমুনে গিয়ে গর্ভবতী হলেন শাশুড়ি

বিয়ের পর হানিমুনে গিয়ে শাশুড়ির স'ঙ্গে যৌ'ন মিলনে লি'প্ত হলেন নতুন বর! এখানেই শেষ নয়, ‘শাশুড়ি জামাইয়ের কীর্তি’তে অন্তঃস'ত্ত্বাও হয়ে পড়েন শাশুড়ি। কি অবাক হচ্ছেন? ভাবছেন এমনটাও হয় নাকি? হ্যা, এমনটাই হয়েছে ইংল্যান্ডে। দেশটির লন্ডনের বাসিন্দা লরেন ওয়াল ও পল হোয়াইটের মধ্যে বেশ কদিন ধরে চলে প্রেম।

তারপর একদিন এক রেস্টুরেন্টে ডেটে যেয়ে লরেনকে বিয়ের প্রস্তাব দেন পল। আরও পড়ুন… নামাজ-রোজা-কোরআন পড়ার সুযোগ চাইলেন মামুনুল হক এরপর লরেনের মা জুলি ১৫ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় ১৫ লাখ টাকা প্রায়) খরচ করে বিয়ে দেয়। বিধবা মায়ের এমন কাজে খুশি হয়ে তাকে হানিমুনে নিয়ে গিয়েছিল মেয়ে। আর তাতেই বাধে বিপত্তি।

নিতান্তই ভালমানুষ, ভীষণরকম কেয়ারিং মনে 'হতো স্বামী পল-কে। কিন্তু এরপর তিনি যে কাণ্ডখানা ঘটালেন তা কল্পনাও করতে পারেননি লরেন ওয়াল। আরও পড়ুন… চাকরিহারা স্বামী এসকর্ট সার্ভিসে, জানতেই পারেননি স্ত্রী জানা যায়, মধুচন্দ্রিমা'র প্রথম দিন পার্টিতে মেতে উঠেছিলেন স্বামী-স্ত্রী ও শাশুড়ি! চলছিল সমান তালে ম'দ্যপান।

এরপর মা- মেয়ে যে-যার ঘরে ঢুকে পড়েন। এরপর গভীর রাতে ম'দ্যপ অবস্থায় শাশুড়ির ঘরে ঢুকে উত্তাল যৌ'ন মিলন শুরু করে জামাই-শাশুড়ি। আর তাতে অন্তঃস'ত্ত্বাও হয়ে পড়ন শাশুড়ি। তবে সেদিনের ঘটনা জানতে পারেননি লরেন। আরও পড়ুন… সন্ধ্যা নাগাদ বিধিনিষে'ধ বাড়ানোর প্রজ্ঞাপন: প্রতিমন্ত্রী লরেন-পলেরও এক মেয়ে ছিল।

হানিমুন শেষে ফেরার ৮ স'প্ত াহ পর লরেন ও মেয়েকে ছেড়ে চলে যান পল। আর ৯ মাস পর মেয়ের স্বামীর বাচ্চা জন্ম দেন মা জুলি। সে সময় জুলি ও পল নিজেদের দম্পতি বলে উপস্থাপন করেন। পল ও লরেনের বিয়ে হয় ২০০৪ সালে।

তার ঠিক ৫ বছর পর ২০০৯ সালে লরেনের মাকে বিয়ে করেন পল। এতদিন এ ঘটনা জনসমক্ষে আসেনি। সম্প্রতি লরেন বি'ষয়টি নিয়ে মুখ খোলেন। লরেন এখনও নিজেকে গু'ছিয়ে নেয়ার চেষ্টা করছেন। স্বামী কেড়ে নেয়া নিজের মাকে তিনি কোনোদিন ক্ষ'মা করতে পারবেন না বলে জানিয়েছেন।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *