সাকিবের সঙ্গে এখন আমার কোনো যোগাযোগ নেই : মিথিলা

মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০’ বিজয়ী হয়েছেন মডেল, অ'ভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। বিজয়ের মুকুট পরার পর থেকেই পুরোনো বিতর্ক ঘিরে ধরেছে তাকে।

এই বিতর্কের আগু'নে ঘি ঢেলেছেন তিনি নিজেই। এক সাক্ষাৎকারে অকপটে স্বীকার করেছেন ক্রিকেটার সাকিব আল হাসানের স'ঙ্গে তার প্রেমের কথা।

জাতীয় ক্রিকেট দলের অল রাউন্ডার সাকিব আল হাসানের স'ঙ্গে আপনার প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে নতুন করে নানা গু'ঞ্জন শোনা যাচ্ছে…

মিথিলা: হ্যাঁ , আমর'া সম্পর্কে ছিলাম।

কতদিন আগের ঘটনা এটি?

মিথিলা: অনেক বছর। ও (সাকিব) তখন বিয়ে করেনি। এত ছোটবেলার একটা প্রেমকাহিনি নিয়ে মানুষ এখনো প্যাঁচাচ্ছে। আমি এখন বড় হয়েছি, ও বড় হয়েছে। আমা'দের আলাদা আলাদা জীবন আছে। তারপরও সাধারণ মানুষ এটা নিয়ে কেন ট্রল করছে আমি বুঝতে পারি না। এতে আমা'র কাজে প্রভাব পড়ছে। আমি নিশ্চিত- ওর কাজেও প্রভাব পড়ছে। অথচ এগু'লো অনেক বছর আগের কথা। কিন্তু বর্তমানে আমা'র একটি লাইফ আছে। আমা'রও কারো স'ঙ্গে সম্পর্ক থাকতে পারে। তার একটা পরিবার আছে, আমা'রও পরিবার আছে। এসব বি'ষয় দেখে তারা নিশ্চয় আনন্দ বোধ করবেন না।

অনেক আগেই সাকিব আল হাসানের স'ঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন। কিন্তু বন্ধুত্বের জায়গা থেকে কি এখনো যোগাযোগ আছে?

মিথিলা: না। সাকিবের স'ঙ্গে আমা'র কোনো যোগাযোগ নেই।

আপনারা কতদিন সম্পর্কে ছিলেন?

মিথিলা: সত্যি বলতে, এই বি'ষয়ে আমি আর কথা বলতে চাই না।

বিশ্ব মঞ্চে দেশকে রিপ্রেজেন্ট করবেন- কতটা আ'ত্মবিশ্বা'সী মনে হচ্ছে?

মিথিলা: আসলে এটি টিমওয়ার্ক। আমা'র একার প্রস্তুতি দিয়ে কিছু হবে না। এখানে অনেক কিছু সম্পৃক্ত। আমা'র অর্গানাইজার যারা আছেন তাদের উপর অনেক কিছু নির্ভর করে। আমি কতটা পারফর্ম করছি, বাংলাদেশ থেকে কতটা সা'পোর্ট করা হচ্ছে, দেশ থেকে কতটুকু কস্টিউম নিয়ে যাচ্ছি, নিজেকে কতটা প্রস্তুত করেছি— সবকিছুর উপর নির্ভর করে বিজয়। তবে ব্যক্তিগতভাবে আমি আ'ত্মবিশ্বা'সী।

মিস ওয়ার্ল্ড বা মিস ইউনিভার্সের বিশ্ব মঞ্চে বাংলাদেশ থেকে এখনো কোনো প্রতিযোগী সেরা বিশের তালিকায় যেতে পারেননি। আমা'র ইচ্ছা, অন্ততপক্ষে সেরা বিশের জন্য কাজ করা।

About admin

Check Also

করোনার ভয়ে ছেলেকে নিয়ে ভারত ছাড়লেন শাহরুখের স্ত্রী

বলিউডে দাপট দেখাচ্ছে করো’নাভাইরাস। এরই মধ্যে প্রথম সারির অনেক তারকা আ'ক্রা'ন্ত হয়েছেন। কেউ কেউ আবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *