বেডরুম সিক্রেট ফাঁস করলেন কারিনা

জনপ্রিয় বলিউড অ'ভিনেত্রী কারিনা কাপুর। ব্যক্তিগত জীবনে অ'ভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করেছেন। দাম্পত্য জীবনে তাদের দুই সন্তান।

এদিকে সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ে অংশ নেন কারিনা। ‘স্টার ভার্সেস ফুড’ নামের এই শো ১৫ এপ্রিল ডিসকভারি প্লাস চ্যানেলে প্রচার হবে। এই শোয়ের এক ফাঁ'কে নিজের বেডরুম সিক্রেট ফাঁ'স করেছেন ‘জব উই মেট’ সিনেমাখ্যাত এই অ'ভিনেত্রী।

বেডরুমে যাওয়ার আগে কারিনা কোন তিনটি জিনিস অবশ্যই স'ঙ্গে নেন— প্রশ্ন করা হলে এই অ'ভিনেত্রী বলেন, ‘এক বোতল ওয়াইন, ঘু'মের পোশাক ও সাইফ আলী খান।’ এরপর হাসতে হাসতে বলেন, ‘আমা'র মনে হয় সঠিক উত্তর দিয়েছি এবং আমিই বিজয়ীর পুরস্কার পাবো।’

এর আগে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এই শোয়ের একটি প্রোমো প্রকাশ করেন কারিনা। ক্যাপশনে লেখেন, ‘কাপুর পরিবারকে যারা চেনেন, তারা জানেন আমর'া খাবার খেতে কত পছন্দ করি! ডিসকভারি প্লাসের স্টার ভার্সেস ফুড অনুষ্ঠানের প্রোমো প্রকাশ করতে পেরে খুবই উচ্ছ্বসিত। মুখে জল আনা পিৎজা তৈরি ও সেটিতে প্রথম কামড় দেওয়ার অনুভূ'ত ি অন্যরকম। ১৫ এপ্রিল ডিসকভারি প্লাসে অনুষ্ঠানটি দেখতে ভুলবেন না।’

কারিনার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমা'র হিন্দি রিমেক এটি। এতে আমির খানের বিপরীতে অ'ভিনয় করছেন তিনি। সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরে সিনেমাটি মুক্তি পাবে।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *