২ মাথা, ৩ হাতওয়ালা শিশুর জন্ম

ভারতের ওড়িশায় রোবাবার (১১ এপ্রিল) বিরল যমজ শিশুর জন্ম দিয়েছেন এক নারী। কেন্দ্রাপাড়া জে'লার একটি বেসরকারি হাসপাতালে জন্ম নেওয়া জোড়া লাগানো মেয়ে শিশু দুটির ২টি মাথা ও ৩টি হাত রয়েছে। খবর এনডিটিভির।

পরে শিশু দুটিকে উন্নত চিকিৎসার জন্য কটক শিশু ভবনে স্থানান্তর করা হয়েছে কেন্দ্রাপাড়ার জে'লা সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. দেবাশীষ সাহু বলেছেন, ‘এ জাতীয় শিশুদের বেঁচে থাকার এবং সাধারণ জীবনযাপনের সম্ভাবনা খুব বিরল।

শিশু দুটির বুক এবং তলপেট জোড়া লাগানো। কোনো নারীর গ'র্ভের ভ্রূণ সঠিকভাবে বিকাশ না ঘটলে এমনটা হয়ে থাকে। দশ লাখে এমন ঘটনা একটি দেখা যায়।’\ আরও পরুন= জনপ্রিয় ধা'রাবাহিক ব্যাচেলর পয়েন্ট নাটকের তৃতীয় সিজন শেষ হয়েছে। ম'ঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে নাটকটির শেষ পর্ব।

শেষ পর্বে দেখা গেছে, শুভ আর শিমুলের ওপর হা'মলার প্রতিশোধ নেয় কাবিলা। পুলিশের হাতে গ্রে'ফতার হন তিনি। তার স'ঙ্গে থানায় দেখা করতে ছুটে যান শুভ। মাফ চেয়ে নেন আগের ভুলের জন্য। শুরু হয় কাবিলাকে ছাড়িয়ে আনার মিশন।

ব্যাচেলর হয়ে বাসায় থাকা বন্ধুদের গল্প তুলে ধ’রা হয়েছে এবারের সিজনে। এবারের সিজন থেকে এরই মধ্যে বিদায় নিয়েছে তিনটি চরিত্র। নেহাল, আরেফিন ও হাবু ভাই। পাশাপাশি যোগ হয়েছে নতুন চরিত্র। শেষ পর্বে সাসপেন্স রেখেই শেষ হয়েছে তৃতীয় সিজন। ধারণা করা হচ্ছে, এখান থেকেই আবার শুরু হবে সিজন ফোর।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *