আটকে আছে শুটিং ,খোঁজ মিলছে না নায়িকা পপির

বিয়ের গু'ঞ্জনে চলতি বছরের জানুয়ারিতে আলোচনায় ছিলেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। শোনা গিয়েছিল, গো'পনে বিয়ে করেছেন তিনি। থাকছেন স্বামীর দেয়া ফ্ল্যাটে। সংসারও করছেন দিব্যি। যদিও এসব খবরের কোনো নির্ভরযোগ্য সূত্র নেই। তবে পপি নিখোঁজ রয়েছেন বছরের শুরু থেকেই।

সিনেমা সংশ্লিষ্টরা তার খোঁজ পাচ্ছেন না। বন্ধ রয়েছে পপির ব্যবহার করা দীর্ঘদিনের পুরোনো নম্বরটিও। তাতেই সন্দে'হের দানা বেঁধেছে অনেকের মনে। গু'ঞ্জনকে বিশ্বা'স করতে চাইছেন কেউ কেউ। এদিকে গত বছর পপি অ'ভিনয় শুরু করেন ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায়। এটি পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি। সিনেমা'র কাজ প্রায় শেষ হলেও বাকি আছে পপির কিছু অংশের শুটিং, ডাবিং।

তাই নায়িকার খোঁজ করছেন পরিচালক। গিয়েছেন ইস্কাটনের বাসাতেও। কিন্তু পপি সে বাসা ছেড়েছেন অনেক আগেই। পপির জন্য আট'কে আছে সিনেমাটি। গেল ভালোবাসা দিবসে মুক্তি দিতে চাইলেও সম্ভব হয়নি। এ প্রস'ঙ্গে রাজু আলীম বলেন,

‘পপি আমা'র প্রিয় নায়িকাদের একজন। সেজন্য তাকে এই সিনেমায় নিয়েছিলাম। কিন্তু এভাবে কাজ অসম্পূর্ণ রেখে ডুব দেবেন পপি, সেটা কখনোই ভাবিনি। শুটিংয়ে না পেলেও পপির ডাবিং অবশ্যই লাগবে।

তাকে না পাওয়ায় সব আট'কে আছে।’ ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় আরও অ'ভিনয় করেছেন শিপন মিত্র, রাজু আলীম, শিলা, প্রিয়মনি, খালিদ মাহবুব তুর্য, তানিন তানহা, মেহেদী পলা'শ, সোনিকা প্রমুখ। প্রেম, বাস্তবতা ও করো’নাকালে ফ্রন্টলাইনের যো'দ্ধাদের জীবন নিয়ে নির্মিত এ সিনেমাটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *