নিজেকে চড় মেরেছিলেন অনু মালিক নেহা কাক্করের গান শুনে

নেহা কাক্কর। এই মুহূর্তে বলিউডের প্রথম সারির গায়িকা। ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনেও দেখা যায় তাকে। বর্তমানে জনপ্রিয়তার শিখরে থাকা এই নেহার গান শুনেই একবার নিজেকে চড় মেরে বসেছিলেন সংগীত পরিচালক অনু মালিক। বেশ কয়েক বছর আগের ঘটনা।

নেহা তখনও গায়িকা হিসেবে নাম করেননি। স্বপ্নপূরণ করতে অডিশন দিতে এসেছিলেন ইন্ডিয়ান আইডলে। সেই সময় বিচারকের আসনে বসতেন ফারহা খান, অনু মালিক এবং সোনু নিগম। তাদের সামনে ‘রিফিউজি’ ছবির ‘অ্যায়সা লাগতা হ্যায়’ গানটি গেয়েছিলেন। নেহার গান থেমে যাওয়ার পরেই রেগে যান অনু। তিনি বলেছিলেন,

‘নেহা, তোমা'র গান শুনে আমা'র নিজেকে থাপ্পড় মা'রতে ইচ্ছা করছে।’ এ কথা বলার পরেই নিজের গালে নিজে থাপ্পড় মা'রেন অনু। নেহার অডিশনের সেই ভিডিও আবার নতুন করে ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে। ‘ইন্ডিয়ান আইডল’-এ বেশি দূর এগোতে না পারলেও,

২০১২ সালে ‘ককটেল’ ছবির গান ‘সেকেন্ড হ্যান্ড জওয়ানি’ জনপ্রিয়তা এনে দেয় নেহাকে। তার পরে আর পেছন ফিরে তাকাননি গায়িকা। ‘কালা চশমা’, ‘দিলবর’, ‘আঁখ মা'রে’, ‘সাকি সাকি’র মতো গান গেয়ে বলিউডে নিজের জমি শক্ত করে ফেলেছেন নেহা।

সেই সুবাদেই অতীতে যে অনুষ্ঠানের মঞ্চ ছেড়ে তাকে চলে যেতে হয়েছিল, সেই অনুষ্ঠানে আরও দুই বিখ্যাত সংগীত পরিচালক বিশাল এবং শেখরের স'ঙ্গে বিচারক হিসেবে কাজ করছেন তিনি।

About admin

Check Also

করোনার ভয়ে ছেলেকে নিয়ে ভারত ছাড়লেন শাহরুখের স্ত্রী

বলিউডে দাপট দেখাচ্ছে করো’নাভাইরাস। এরই মধ্যে প্রথম সারির অনেক তারকা আ'ক্রা'ন্ত হয়েছেন। কেউ কেউ আবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *