আমাকে রাজনীতি ছেড়ে দিতে হুমকি দেওয়া হচ্ছে: ভিপি নুর

আজ দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্রসংসদের (ডাকসু) সাবেক ভিপি এবং বাংলাদেশ ছাত্র-যুব-শ্রমিক অধিকার পরিষদের সমন্বয়ক নুরুল হক নুর বলেছেন, আমাকে গু'ম করার চেষ্টা করা হয়েছে। প্রতিনিয়ত হু’মকি দেওয়া হচ্ছে রাজনীতি ছেড়ে দেওয়ার জন্য।

এ দেশে রাজনীতি করতে এসে কি আমর'া পাপ করলাম, নাকি এ দেশে জন্ম নেওয়া পাপ। আজ সোমবার (১২ এপ্রিল) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হা'মিদ মিলনায়তনে উদ্বি'গ্ন অ'ভিভাবক ও নাগরিক সমাজ আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এ সময় নুর বলেন, মোদিবিরোধী বিক্ষো'ভ থেকে আট'ক অনেকেই আছে এমন যে তারা ছোটখাটো চাকরি করত। কিংবা কেউ ছাত্র সাধারণ মানুষ।

তাদের অনেককেই ধরে নেওয়া হয়েছে। তিনি আরও বলেন, ডাকসু নির্বাচনের সময়েও সংবাদ সম্মেলন করে বলেছিলাম, আমাকে হু’মকি দেওয়া হচ্ছে। খালেদা জিয়ার মতো নেতাকে জে'লে নিয়ে পুরলে তোমা'র মতো নুরুকে খাইতে ১০ সেকেন্ড সময়ও লাগবে না-

এমন কথাও শুনেছি। আমর'া কি রাজনীতি করতে এসে পাপ করে ফেললাম, নাকি এ দেশে জন্ম নেওয়া পাপ? আমি বলছি আপনারা যদি প্রমাণ করতে পারেন, এই ছেলেগু'লা সহিং'সতার স'ঙ্গে জড়িত, আপনারা আমাকে ফাঁ'সি দিন, মেনে নেব।

তিনি বলেন, আমি বলতে পারি আমা'দের পরিষদের কর্মীরা কোনো অ’পরাধের স'ঙ্গে জড়িত না। সহিং'সতা এড়াতে আমর'া সেদিন কর্মসূচি দিয়েছিলাম পল্টনে। আমর'া যখন জানতে পারলাম সেখানে ছাত্রলীগ-যুবলীগ সশস্ত্র অবস্থান নিয়েছিল, আমর'া লোকেশন চেঞ্জ করে নাইটি'ঙ্গেল মোড় থেকে মিছিল শুরু করি। আমা'দের ইচ্ছা ছিল- একটা শান্তিপূর্ণ প্রতিবাদ দেখানো। আজ সরকার কারো কথা শুনছে না, কারো মতামত নিচ্ছে না। যে কারণে আজ দেশে এই অবস্থা।

About admin

Check Also

অসুস্থ খালেদা জিয়ার জন্য দোয়া করায় চাকরি হারাল ইমাম

এবার ফেনীতে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করায় সদর উপজে'লার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *